• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১,

জাবিতে রবীন্দ্রনাথ হল ইউনিটের নবীনবরণ অনুষ্ঠিত


জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২৩, ১২:৫০ পিএম
জাবিতে রবীন্দ্রনাথ হল ইউনিটের নবীনবরণ অনুষ্ঠিত

স্বেচ্ছায় রক্ত দাতাদের সংগঠন ‘বাঁধন’ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় জোনের বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর হল ইউনিটের নবীনবরণ ও রক্তদাতা সম্মাননা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় হলের কমন রুমে এ সম্মাননা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সফিকুল ইসলামের সভাপতিত্বে এবং সজীব চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রবীন্দ্রনাথ ঠাকুর হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. নাজমুল হাসান তালুকদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হলের ওয়ার্ডেন সহযোগী অধ্যাপক মাহমুদুল হাসান রুবেল, আশরাফুল ইসলাম ও হলের আবাসিক শিক্ষক সারাফাত আদনান বিপ্লব।

নাজমুল হাসান তালুকদার বলেন, “সামাজিক সংগঠন হিসেবে বাঁধনের কাজ নিঃসন্দেহে প্রশংসনীয়। এ ধরনের কাজে হল প্রশাসন সবসময় সহযোগিতা অব্যাহত রাখবে। এই সামাজিক কর্মকাণ্ডের মাধ্যমে যোগ্য নেতৃত্ব গড়ে উঠবে বলে মনে করি।”

এ সময় ৫১ ব্যাচের নবীন শিক্ষার্থীদেরকে ফুল ও উপহার দিয়ে বরণ করে নেন বাঁধন কর্মীরা। এ ছাড়া পাঁচবারের বেশি রক্তদাতাদের ডোনার সংবর্ধনা ও সার্টিফিকেট দেওয়া হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হল ছাত্রলীগ নেতা মাহমুদ আল গাজ্জালী, ইমন মাহমুদ, নাহিদ ফয়সাল, বাঁধন জাবি জোনের সভাপতি মুজতাহিদ হোসেন, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সানী, জোনের উপদেষ্টা হাবিবুল বাশার সুমন, সুশান্ত রয়, রনি আহম্মেদ, বাঁধন জাবি জোনের সাবেক সভাপতি শাকিল আহমেদসহ বিভিন্ন হল ইউনিটের বাঁধন কর্মীরা।

শিক্ষা বিভাগের আরো খবর

Link copied!