• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

তাহসিনকে বাঁচাতে শাবিতে গাইবে ‘জলের গান’


শাবি প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৩, ১২:২১ পিএম
তাহসিনকে বাঁচাতে শাবিতে গাইবে ‘জলের গান’

অ্যাট্রিয়াল সেপ্টাল ডিফেক্ট নামক জটিল রোগে আক্রান্ত এক বছর এক মাস বয়সী তাহসিনের চিকিৎসা সহায়তার জন্য শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) স্বেচ্ছাসেবী সংগঠন কিন আয়োজন করতে যাচ্ছে ‘কিন চ্যারিটি কনসার্ট-২০২৩। এতে স্টেজ মাতাবে ‘জলের গান ব্যান্ড’।

বুধবার (২৭ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটরিয়ামে সংগঠনটির এক সাধারণ সভায় এই ঘোষণা দেন সভাপতি মাধুর্য চাকমা কৌশিক। এ সময় সংগঠনের নবীন সদস্যদেরও বরণ করে নেওয়া হয়। 

সংগঠনটির সভাপতি মাধুর্য চাকমা বলেন, কনসার্টটি আগামী ১৩ অক্টোবর শাবিপ্রবির কেন্দ্রীয় মিলনায়তনে অনুষ্ঠিত হবে। কনসার্টের টিকিট ৫ অক্টোবর থেকে ১৩ অক্টোবর পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের অর্জুনতলায় কিনের টেন্টে পাওয়া যাবে।

মাধুর্য চাকমা আরও বলেন, কনসার্টের বিশেষ আকর্ষণ হিসেবে থাকবে ‘জলের গান’ ব্যান্ড এবং একজন জনপ্রিয় শিল্পী। এছাড়া থাকছে শাবিপ্রবির ‘রিম মিউজিক্যাল ক্লাব’, নোঙ্গর এবং সিলেটের লিডিং ইউনিভার্সিটির মিউজিক্যাল ব্যান্ড অ্যাক্স আলফা।  

সংগঠনটির প্রকাশনা সম্পাদক ইনজামামুল হক ইরাম বলেন, এই কনসার্টটি ‘অ্যাট্রিয়াল সেপ্টাল ডিফেক্ট’ নামক জটিল হৃদরোগে আক্রান্ত কিন স্কুলের একজন শিক্ষার্থীর ভাই এক বছর এক মাস বয়সী তাহসিনের চিকিৎসায় সহায়তার জন্য আয়োজন করা হচ্ছে।  

‘আত্মার কাছে দায়বদ্ধতায় হাতে রাখি হাত’—প্রতিপাদ্যকে অন্তরে ধারণ করে শাবিপ্রবির স্বেচ্ছাসেবী সংগঠন কিনের যাত্রা শুরু হয় ২০০৩ সালের ৩০ জানুয়ারি। প্রতিষ্ঠার পর থেকেই বিভিন্ন স্বেচ্ছাসেবী ও সামাজিক সচেতনতামূলক কর্মসূচির মধ্য দিয়ে কিন পাড়ি দিয়েছে সুদীর্ঘ পথ।

Link copied!