• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলকদ ১৪৪৫

খালেদা জিয়ার সুস্থতা নিয়ে যা বললেন হানিফ


কুষ্টিয়া প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ৩, ২০২৩, ০৩:৪৭ পিএম
খালেদা জিয়ার সুস্থতা নিয়ে যা বললেন হানিফ
ফাইল ফটো

বিএনপি বা বেগম খালেদা জিয়ার যারা চিকিৎসকরা যদি মনে করেন, তার বিদেশে চিকিৎসার প্রয়োজন, তাহলে দণ্ডপ্রাপ্ত কয়েদি হিসেবে তাকে আইনি প্রক্রিয়ায় যেতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। তিনি বলেছেন, “বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সুচিকিৎসা নিয়ে সুস্থ হয়ে উঠুন, এটা আমরা চাই।”

মঙ্গলবার (৩ অক্টোবর) দুপুরে কুষ্টিয়া এডুকেয়ার আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজে অভিভাবক সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দিতে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মাহবুবউল আলম হানিফ বলেন, “আমি আশা করি, বিএনপি বেগম খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে রাজনীতি না করে আইনি প্রক্রিয়ার মধ্য দিয়ে তার চিকিৎসার ব্যাপারটি সমাধান করবেন।”

বিএনপি নেতাকর্মীদের সমালোচনা করে হানিফ বলেন, “জাতি খুব দুর্ভাগ্যের সঙ্গে লক্ষ্য করছে, বিএনপি প্রায় প্রতিদিনই সভা-সামাবেশ করে বেগম খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে রাজনীতি করছে। কিন্তু তার চিকিৎসার জন্য আইনি যে প্রক্রিয়া, সেটার মধ্যে তারা যাচ্ছেন না। এতে জাতির মধ্যে সন্দেহ সৃষ্টি হয়, বিএনপি আসলে খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে রাজনীতি করতে চায়, চিকিৎসা করতে চায় না।”

মাহবুবউল আলম হানিফ আরও বলেন, “বিএনপি ধরেই নিয়েছে বেগম খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে রাজনীতি করলে রাজনৈতিক ফায়দা পাওয়া যাবে। সে কারণেই তাদের এই প্রক্রিয়া। অন্যথায়, তারা এতদিনে আইনি প্রক্রিয়ার মধ্যে যেতো, গেলে হয়তো একটা সমাধান আসত।”

এসময় উপস্থিত ছিলেন, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, এডুকেয়ার আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজে চেয়ারম্যান মোজ্জামেল হক রাসেলসহ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা।

Link copied!