• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

হাওরে নৌকা ডুবে দুইজন নিখোঁজ


সুনামগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৩, ০৯:০১ পিএম
হাওরে নৌকা ডুবে দুইজন নিখোঁজ

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার মাটিয়ান হাওরে ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে দুইজন নিখোঁজ হয়েছেন। রোববার (২৭ আগস্ট) সন্ধ্যায় উপজেলার বোয়ালমারা স্লুইসগেইট এলাকায় এ ঘটনা ঘটে।

নিখোঁজরা হলেন উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের ছিলানি তাহিরপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে ফয়েজ মিয়া (৪০) ও একই গ্রামের মছরব আলীর ছেলে শাহ আলম (৩৫)। ফয়েজ মিয়া স্থানীয় পশু চিকিৎসক ও শাহ আলম জেলে বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার দুপুরে ফয়েজ মিয়া ও শাহ আলম পারিবারিক কাজে ইঞ্জিনচালিত নৌকা নিয়ে তাহিরপুর উপজেলা সদরের বাজারে এসেছিলেন। কাজ শেষে সন্ধ্যায় বাড়ি ফেরার পথে মাটিয়ান হাওরের বোয়াল মারা স্লুইচগেইট এলাকায় পৌঁছালে হঠাৎ প্রচণ্ড ঝড় উঠলে নৌকাটি ডুবে যায়। এমন সময় ছিলানি তাহিরপুর গ্রামের নজরুল মিয়া নামের এক ব্যক্তি পাশের উমেদপুরে যাওয়ার সময় মাটিয়ান হাওর এলাকায় ঝড়ের কবলে পড়লেও উমেদপুর গ্রামে উঠতে সক্ষম হন। এই সময় তিনি গ্রামের ফয়েজ মিয়া ও শাহ আলমের নৌকাটি হাওরে ডুবে যাওয়া দেখতে পান এবং ফোনে বিষয়টি গ্রামের লোকজনকে জানান।

নিখোঁজ শাহ আলমের চাচাত ভাই আব্দুল হালিম বলেন, “ঘটনার পর রাত ১০টা পর্যন্ত তাদের কোনো খোঁজ পাইনি। সোমবার সকাল থেকে পুলিশসহ সবাই মিলে তাদের খোঁজ করছি কিন্তু পাইনি।”

তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুপ্রভাত চাকমা জানান, পুলিশসহ নিখোঁজদের স্বজন ও স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার তৎপরতা চলছে।

Link copied!