• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

ঝড়ের কবলে পড়ে বর-কনেসহ ট্রলারডুবি, নিহত ১


পটুয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২৩, ১০:৫৬ এএম
ঝড়ের কবলে পড়ে বর-কনেসহ ট্রলারডুবি, নিহত ১

পটুয়াখালীর দশমিনায় তেঁতুলিয়া নদীতে ঝড়ের কবলে পড়ে বর-কনেসহ একটি ট্রলার ডুবে গেছে। এ ঘটনায় লিপি আক্তার (৩২) নামের এক নারীর মৃত্যু হয়েছে। এ ছাড়া নিখোঁজ রয়েছেন বরসহ ৪ জন।

শুক্রবার (২৮ এপ্রিল) বিকেল সাড়ে ৫টায় উপজেলার রনগোপালদী ইউনিয়নের আউলিয়াপুর লঞ্চঘাটের কাছাকাছি তেঁতুলিয়া নদীর চর আপতি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিখোঁজরা হলেন বর রাব্বি হাওলাদার (২০), তার মা সেলিনা (৩৫), মারিয়া (১২) ও খাদিজা (৪)।

স্থানীয় সূত্রে জানা যায়, ১৫ দিন আগে দশমিনা উপজেলার রনগোপালদী ইউনিয়নের গুলি আউলিয়াপুর গ্রামের মনির হাওলাদারের ছেলে মো. রাব্বির সঙ্গে একই উপজেলার চরবোরহান ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের চর শাহজালাল গ্রামের হুমায়ন মুন্সীর মেয়ে সুমাইয়া আক্তারের বিয়ে হয়। শুক্রবার সকালে বর রাব্বির স্বজনদের নিয়ে নববধূকে আনতে যান। নববধূসহ ১৫-২০ জন চরবোরহান থেকে ট্রলারযোগে বাড়িতে আসার পথে ঝড়ের কবলে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

এ বিষয় দশমিনা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাফিসা নাজ নীরা জানান, তিনি ঘটনাস্থল ও ভুক্তভোগীদের বাড়ি পরিদর্শন করেছেন। পটুয়াখালী থেকে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়েছে। ফায়ার সার্ভিস ও নৌ পুলিশ উদ্ধার অভিযান অব্যাহত রেখেছে। আকারে ছোট হওয়ায় ট্রলারটি ডুবে যায় বলে প্রাথমিকভাবে ধারণ করা হচ্ছে।

Link copied!