• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

পাসপোর্ট করতে গিয়ে সড়কে প্রাণ গেল নারীর


সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১১, ২০২৩, ০৫:২৯ পিএম
পাসপোর্ট করতে গিয়ে সড়কে প্রাণ গেল নারীর

সাতক্ষীরার কালিগঞ্জে সড়ক দুর্ঘটনায় রেহেনা পারভীন (২২) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। এ সময় নিহতের স্বামী শেখ নয়ন (৩০) গুরুতর আহত হন ।

মঙ্গলবার (১১ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে সাতক্ষীরা-মুন্সীগঞ্জ সড়কের কালিগঞ্জ কলেজ মোড় সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নয়ন সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার আবাদ চন্ডিপুর গ্রামের শেখ শাহিনের ছেলে ও নিহত রেহেনা নয়নের স্ত্রী।

পারিবারিক সূত্রে জানা যায়, সকালে পাসপোর্ট করার জন্য রেহেনা পারভীন ও নয়ন দুজনেই সাতক্ষীরা যান। পাসপোর্ট অফিসের কাজ শেষে বাড়ি ফেরার পথে কালিগঞ্জ কলেজ মোড় সংলগ্ন এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বালিভর্তি একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই রেহেনা পারভীনের মৃত্যু হয় এবং শেখ নয়ন গুরুতর আহত হন।  খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম দ্রুত ঘটনাস্থল থেকে আহত শাহীনকে উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. রুপা রানী বলেন, “নয়নের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।”

এ বিষয়ে কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন রহমান বলেন, “ঘাতক ট্রাক ও দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি থানা হেফাজতে নেওয়া হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।”  

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!