• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

ত্রিভুজ প্রেমের বলি প্রবাসফেরত তরুণ


নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত: মে ১৯, ২০২৩, ০২:৪০ পিএম
ত্রিভুজ প্রেমের বলি প্রবাসফেরত তরুণ

নরসিংদীর মনোহরদীতে প্রেমঘটিত দ্বন্দ্বের জেরে শরিফ মিয়া (২১) নামের এক প্রবাসফেরত তরুণকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ মে) বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে মঙ্গলবার বিকেলে উপজেলার চন্দনপুর গ্রামে প্রতিপক্ষের ছুরিকাঘাতে শরিফ মিয়া গুরুতর আহত হন।

নিহত শরিফ মনোহরদী উপজেলার চালাকচর ইউনিয়নের বাঘবের গ্রামের মফিজ উদ্দিনের ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, মাধুপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণি পড়ুয়া এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল শরিফের। শরিফ প্রবাসে চলে যাওয়ার পর চন্দনবাড়ী ইউনিয়নের চন্দনপুর গ্রামের আতিকুল ইসলামের ছেলে শাকিলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ায় মেয়েটি। শরিফ প্রবাস থেকে ফিরে এলে এ নিয়ে তার সঙ্গে দ্বন্দ্ব বাধে বর্তমান প্রেমিক শাকিলের। মঙ্গলবার বিকেলে উপজেলার চন্দনপুর গ্রামে কথা কাটাকাটির একপর্যায়ে শাকিলের ছুরিকাঘাতে শরিফ গুরুতর আহত হন। স্থানীয়রা শরিফকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বিকেলে মৃত্যু হয় তার।

এ বিষয়ে মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন বলেন, প্রেমের ঘটনার জের ধরে এ ঘটনা ঘটেছে। ঘটনার পর নিহতের চাচা মহিউদ্দিন বাদী হয়ে শাকিলকে প্রধান আসামি করে ছয়জনের বিরুদ্ধে থানায় হত্যাচেষ্টা মামলা করেছেন। শরিফের মৃত্যুতে সেই মামলা হত্যা মামলায় রূপান্তরিত হবে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

Link copied!