• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

কৃষকের ধান কেটে দিলেন ধর্ম প্রতিমন্ত্রী


জামালপুর প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২৩, ০৩:০২ পিএম
কৃষকের ধান কেটে দিলেন ধর্ম প্রতিমন্ত্রী

জামালপুরের ইসলামপুর উপজেলার দরিদ্র কৃষকের ধান কেটে দিলেন ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান। এ সময় তার সঙ্গে ধান কাটায় যোগ দেন জামালপুর-শেরপুর সংরক্ষিত আসনের সংসদ সদস্য হোসনে আরা।

রোববার (৩০ এপ্রিল) সকালে উপজেলার বেলগাছা ইউনিয়নের ধনতলা গ্রামের দরিদ্র কৃষক মনু মিয়ার ধান কাটার মাধ্যমে উপজেলা আওয়ামী কৃষক লীগ আয়োজিত ধান কাটা অনুষ্ঠানের উদ্বোধন করেন ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান ও হোসনে আরা।

অনুষ্ঠানের ফরিদুল হক খান দুলাল বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় বাংলাদেশ কৃষক লীগ কৃষকের ধান কাটায় সবসময় সহযোগিতা করে যাবে।”

জামালপুর-শেরপুর সংরক্ষিত আসনের এমপি ও কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি হোসনে আরা এমপি বলেন, “যে পর্যন্ত কৃষকের ধান গোলায় না উঠবে, আওয়ামী লীগ, কৃষক লীগসহ আমরা সকলেই মাঠে আছি।”

ইসলামপুর উপজেলা কৃষক লীগের উদ্যোগে আয়োজিত ধান কাটা অনুষ্ঠানে জেলা কৃষক লীগের সভাপতি মোখলেছুর রহমান জিন্নাহ, উপজেলা কৃষক লীগের সভাপতি নুরুল ইসলাম শাহ্ ফকির, সাধারণ সম্পাদক প্রভাষক মতিউর রহমান মতিনসহ আওয়ামী লীগ, কৃষক লীগ, যুবলীগ-ছাত্রলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতারা ধান কাটায় অংশ নেন।

Link copied!