• ঢাকা
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০, ১৪ শা’বান ১৪৪৫

ব্রিজের নিচে পড়ে ছিল অটোরিকশা চালকের মরদেহ


লালমনিরহাট প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২১, ২০২৩, ০৫:১০ পিএম
ব্রিজের নিচে পড়ে ছিল অটোরিকশা চালকের মরদেহ

লালমনিরহাটের আদিতমারী উপজেলার স্বর্ণামতি নদী থেকে আব্দুর রাশিদ (৪০) নামের এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২১ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার স্বর্ণামতি নদীর কান্তেস্বর ব্রিজের নিচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত আব্দুর রাশিদ পার্শ্ববর্তী বালাপাড়া গ্রামের খোরশেদ আলমের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার (২০ আগস্ট) বিকেলে আব্দুর রাশিদ অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হন। গভীর রাতেও বাড়ি না ফেরায় পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় খোঁজখবর নিতে থাকেন। সোমবার সকালে বাড়ির অদূরে স্বর্ণামতি নদীর কান্তেস্বর ব্রিজের নিচে একটি মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে। খবর পেয়ে স্বজনরা ঘটনাস্থলে গিয়ে মরদেহটি আব্দুর রাশিদের বলে শনাক্ত করেন।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লালমনিরহাট মর্গে পাঠানো হয়েছে। পাশাপাশি অপরাধীদের ধরতে পুলিশ কাজ করছে।

লালমনিরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস্) আলমগীর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আব্দুর রাশিদের মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে তাকে হত্যা করে তার অটোরিকশাটি দুর্বৃত্তরা নিয়ে গেছে। এ ঘটনায় পুলিশ তদন্ত শুরু করেছে। 

Link copied!