• ঢাকা
  • রবিবার, ১৬ জুন, ২০২৪, ২ আষাঢ় ১৪৩১, ৯ জ্বিলহজ্জ ১৪৪৫

ফতুল্লায় আওয়ামী লীগ অফিসে সন্ত্রাসী হামলা, পুলিশসহ আহত ১৪


নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২০, ২০২৩, ১২:১৬ পিএম
ফতুল্লায় আওয়ামী লীগ অফিসে সন্ত্রাসী হামলা, পুলিশসহ আহত ১৪

নারায়ণগঞ্জের ফতুল্লার মাসদাইর এলাকায় সন্ত্রাসী হামলায় পুলিশের উপপরিদর্শকসহ অন্তত ১৪ জন আহত হয়েছেন। এ সময় আওয়ামী লীগের অফিস, রেস্টুরেন্ট ও মুদি দোকান ভাঙচুর করার পাশপাশি একাধিক বাড়িতে লুটপাট চালিয়েছে সন্ত্রাসীরা।

শনিবার (১৯ আগস্ট) রাত ৯টা থেকে ১০টা পর্যন্ত শহরের মাসদাইর সরকারি বালিকা বিদ্যালয়ের সামনে থেকে ঈদগাহ পর্যন্ত প্রায় এক কিলোমিটার এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে নেসার ও সাব্বিরের নেতৃত্বে অর্ধশতাধিক সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে এ হামলা চালায়। সন্ত্রাসীরা ১৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের অফিসে হামলা চালিয়ে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিসহ চেয়ার-টেবিল ভাঙচুর করে। এ ছাড়া সড়কের পাশের রেস্টুরেন্ট ও কয়েকটি বাড়িতেও ভাঙচুর ও লুটপাট করে।  

এ ঘটনায় রূপগঞ্জ থানা পুলিশের উপপরিদর্শক মারুফসহ অন্তত ১৪ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়। আহত পথচারীদের স্থানীয় হাসপাতালে এবং পুলিশ কর্মকর্তাকে রাজারবাগ পুলিশ হাসপাতালে পাঠানো হয়েছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আজম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হামলার কারণ জানতে ও সন্ত্রাসীদের শনাক্ত করে গ্রেপ্তারে এলাকাজুড়ে অভিযান চালাচ্ছে পুলিশ।

Link copied!