• ঢাকা
  • রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১,

শেখ হাসিনা ন্যায়ের শাসন প্রতিষ্ঠা করেছেন : পলক


নাটোর প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২৩, ০৯:০০ পিএম
শেখ হাসিনা ন্যায়ের শাসন প্রতিষ্ঠা করেছেন : পলক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ন্যায়ের শাসন প্রতিষ্ঠা করেছেন বলে মন্তব্য করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক।

বুধবার (৬ সেপ্টেম্বর) দুপুরে নাটোরের সিংড়া উপজেলা পরিষদ হল রুমে শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জুনাইদ আহমেদ পলক বলেন, “বঙ্গবন্ধু চেয়েছিলেন ধর্মনিরপেক্ষ রাষ্ট্র গড়ে তুলে মুসলমান, হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান সব ধর্ম-বর্ণ-গোষ্ঠীর মানুষকে সঙ্গে নিয়ে সোনার বাংলা গড়তে। কিন্তু ৭৫-এর ১৫ আগস্টের পর স্বৈরাচারী শাসকরা বাংলাদেশের ২০ শতাংশ মানুষকে রাষ্ট্র থেকে বিচ্ছিন্ন করতে চেষ্টা করেছিলেন।”

জুনাইদ আহমেদ পলক আরও বলেন, “পৃথিবীর অনেক দেশ এখন অসাম্প্রদায়িক প্রগতিশীল চেতনায় বিশ্বাসী হয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। ৭৫-এর পর থেকে প্রায় দুই দশক আমাদের ধর্মীয় উসকানি দিয়ে বিভেদ সৃষ্টি করে দেশকে অন্ধকারের দিকে ঠেলে দেওয়ার অপপ্রয়াস চালানো হয়েছে।”

এর আগে সকালে হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের আয়োজনে সিংড়া উপজেলার শেরকোল বাজার এলাকায় শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমীর আরেকটি ধর্মীয় শোভাযাত্রা ও আলোচনা সভায় অংশগ্রহণ করেন প্রতিমন্ত্রী পলক।

Link copied!