• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০, ১১ শা’বান ১৪৪৫

নৌকার মনোনয়ন না পাওয়ায় সড়ক অবরোধ


পঞ্চগড় প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২৩, ০৬:৪১ পিএম
নৌকার মনোনয়ন না পাওয়ায় সড়ক অবরোধ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পঞ্চগড়-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন না পাওয়ায় আনোয়ার সাদাত সম্রাটের কর্মীসমর্থকরা অবরোধ- বিক্ষোভ মিছিল করেছের। তিনি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

আজ রবিবার (২৬ নভেম্বর) বিকেলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ৩০০ সংসদীয় আসনে দল মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করছেন। রাজধানী বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে বিকেল সোয়া ৪টার দিকে নাম ঘোষণা শুরু করেছেন তিনি।

এই খবরে পঞ্চগড়-ঢাকা মহাসড়ক অবরোধ করে। ওই সময় তারা রাস্তায় শুয়েও অবস্থান নেন। বিক্ষোভকারীরা দলীয় মনোনয়ন পুনর্বিবেচনার দাবি জানান।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পঞ্চগড়-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন নাঈমুজামান ভূঁইয়া (মুক্তা)। তিনি জেলা আওয়ামী লীগের সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

এদিকে এ খবর এলাকায় পৌঁছার সঙ্গে সঙ্গে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীসহ মানুষ উচ্ছ্বাস প্রকাশ করেন। এ সময় তারা নাঈমুজামান ভূঁইয়া (মুক্তা) কে দলীয় মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান।

Link copied!