• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

গ্রাহকের ২০ কোটি টাকা নিয়ে পালানোর সময় এনজিওর মালিক আটক


নওগাঁ প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ০৭:১৭ পিএম
গ্রাহকের ২০ কোটি টাকা নিয়ে পালানোর সময় এনজিওর মালিক আটক

নওগাঁয় গ্রাহকের সঞ্চয়কৃত ২০ কোটি টাকা নিয়ে দুবাই পালিয়ে যাওয়ার সময় ডলফিন এনজিওর মালিক আব্দুর রাজ্জাকসহ ছয়জনকে আটক করেছে র‌্যাব। এ সময় বিভিন্ন মালামাল জব্দ করা হয়।

রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে নওগাঁ সার্কিট হাউজে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মুনিব ফেরদৌস।

র‌্যাব জানায়, নওগাঁ সদর উপজেলার ফতেপুর বাজারে ২০১৩ সালে ডলফিন নামের এনজিও খুলে গ্রামের সহজ সরল মানুষকে অধিক মুনাফার প্রলোভন দেখিয়ে আমানত সংগ্রহ করছিলেন আব্দুর রাজ্জাক। হঠাৎ করে অফিসে তালা দিয়ে তিন শতাধিক গ্রাহকের ২০ কোটি টাকা নিয়ে সংস্থারটির মালিক-কর্মী আত্মগোপনে যায়। এমন সংবাদের ভিত্তিতে অভিযানে নামে র‌্যাব।

একপর্যায়ে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার তারাব বাসস্ট্যান্ড থেকে আব্দুর রাজ্জাককে আটক করা হয়। পরে রাজ্জাকের স্ত্রী, বোন, এনজিওর সভাপতি, ম্যানেজার ও ক্যাশিয়ারকে জেলার বিভিন্ন এলাকা থেকে আটক করা হয়।

কর্নেল মুনিব ফেরদৌস জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আব্দুর রাজ্জাক টাকা নিয়ে দুবাই পালিয়ে যাওয়ার প্রস্তুতির বিষয়টি স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে সদর থানায় হস্তান্তর করা হয়।

Link copied!