• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলহজ্জ ১৪৪৫

পুরোনো মোটরসাইকেল কেনা নিয়ে বিরোধে যুবক খুন


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ৪, ২০২৩, ০৯:৫৯ এএম
পুরোনো মোটরসাইকেল কেনা নিয়ে বিরোধে যুবক খুন

পাবনা সদর উপজেলার হিমায়েতপুরে পুরোনো মোটরসাইকেল কেনার পর কাগজপত্র নিয়ে বিরোধের জেরে রিকো (৩৫) নামের এক যুবক ছুরিকাঘাতে নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৩ আগস্ট) রাত ৮টার দিকে উপজেলার হিমায়েতপুর ইউনিয়নের ছাতিয়ানি (পশ্চিম পাড়া) গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রিকো ছাতিয়ানি (পশ্চিম পাড়া) গ্রামের ফারুকের ছেলে। তার নামে থানায় চাঁদাবাজি, মাদকসহ ৬টি মামলা রয়েছে। একই সঙ্গে অভিযুক্ত ভোলার নামেও চাঁদাবাজি, মাদকসহ ৪টি মামলা রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কিছুদিন আগে ভোলার কাছ থেকে একটি পুরোনো মোটরসাইকেল কেনেন রিকো। সেই মোটরসাইকেলের কাগজপত্র নিয়ে তাদের মধ্যে বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার ভোলা মোটরসাইকেলের কাগজপত্র রিকোকে দেওয়ার সময় তাদের মধ্যে তর্ক-বিতর্ক শুরু হয়। একপর্যায়ে ভোলার ছুরিকাঘাতে গুরুতর আহত হন রিকো। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে আসে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে পাবনার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, মোটরসাইকেলের কাগজপত্র চাওয়া নিয়ে ভোলাকে মারধর করেছিলেন রিকো। তবে সেই ঘটনায় ভোলা কোথায় অভিযোগ করেননি। ঘটনার দিন কাগজপত্র দেওয়ার সময় তাদের ওই ঘটনা নিয়ে তাদের মধ্যে আবারও তর্কাতর্কি শুরু হলে এক পর্যায়ে ভোলার ছুরিকাঘাতে রিকো নিহত হন।

ওসি কৃপা সিন্ধু বালা আরও জানান, মরদেহ উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। লিখিত অভিযোগের পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 
 

Link copied!