• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

বাগেরহাটে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত


বাগেরহাট প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ৬, ২০২৩, ০৩:১৯ পিএম
বাগেরহাটে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

বাগেরহাটের ফকিরহাটে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী রাকিবুল হাওলাদার (২৩) নিহত হয়েছেন। সোমবার (৬ নভেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার কাটাখালী মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রকিবুল হাওলাদার বাগেরহাটের কচুয়া উপজেলার আলোকদি গ্রামের শাহিন হাওলাদারের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সকাল ১০টার দিকে রাকিবুল হাওলাদার কাটাখালী মোড় থেকে মোটরসাইকেলে মোংলা যাচ্ছিলেন। এ সময় খুলনা মোংলা সড়কের ফকিরহাট টাউন নোওয়াপাড়া গ্রামের শামবাগাত মোড়ে আলফা কোম্পানির সামনে মোটরসাইকেলটি পৌঁছালে পেছন থেকে দ্রুতগামী একটি ট্রাক ধাক্কা দেয়। মোটরসাইকেল আরোহী রকিবুল রাস্তায় ছিটকে পড়লে ট্রাকটি তার বুকের ওপর দিয়ে চলে যায়। ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে কাটাখালী হাইওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

ফকিরহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, দ্রুতগামী ট্রাকটি মোটরসাইকেল আরোহীকে চাপা দিয়ে পালিয়ে গেছে। মরদেহ আইগত প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। ট্রাকটি শনাক্ত ও জব্দ করার চেষ্টা করছে পুলিশ।

অন্যদিকে সকাল ৭টার দিকে ফকিরহাট ফলতিতা বাজারের কাছে ঢাকা-খুলনা মহাসড়কে একটি কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়। স্থানীয়রা ট্রাকে থাকা ড্রাইভার ও হেলপারকে উদ্ধার করেন। এ ঘটনায় চালকের হাত ভেঙে গেছে ও বিভিন্ন স্থান কেটে গেছে। আহতদের ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে পুলিশ জানান। কাভার্ড ভ্যানটি উদ্ধারে কাজ করছে ফকিরহাট ফায়ার সার্ভিসের কর্মীরা।

Link copied!