• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

ব্যবসার কাজে বের হয়ে নিখোঁজ যুবক, বুড়িগঙ্গায় মিলল মরদেহ


শরীয়তপুর প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ৬, ২০২৪, ০৫:২১ পিএম
ব্যবসার কাজে বের হয়ে নিখোঁজ যুবক, বুড়িগঙ্গায় মিলল মরদেহ
নিহত সাগর আকন

রাজধানীর বুড়িগঙ্গা নদী থেকে সাগর আকন (৩০) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে নৌ পুলিশ। সোমবার (৫ ফেব্রুয়ারি) রাতে বুড়িগঙ্গার তালুকদার ডকইয়ার্ড এলাকা থেকে সদর ঘাট নৌ পুলিশের একটি দল মরদেহটি উদ্ধার করে।

নিহত সাগর আকন শরীয়তপুরের নড়িয়া উপজেলার ফতেজঙ্গপুর ইউনিয়নের শিরঙ্গল গ্রামের শাহাবুদ্দিন আকনের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, মালয়েশিয়া থেকে ফিরে শরীয়তপুর সদরে একটি ব্যবসা শুরু করেন সাগর। কিছুদিন আগে সাগরের স্ত্রী মনিকা ঢাকার জুরাইনে তার বাবার বাসায় বেড়াতে যান। পরে বুধবার (৩১ জানুয়ারি) সাগরও সেখানে বেড়াতে যান। পরদিন বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে ব্যবসার জন্য প্রয়োজনীয় মালামাল কিনতে বাসা থেকে বেরিয়ে নিখোঁজ হন সাগর। এ ঘটনায় সাগরের স্ত্রী মনিকা শ্যামপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। এরপর সোমবার রাত সাড়ে ৮টার দিকে বুড়িগঙ্গা নদীর তালুকদার ডকইয়ার্ড এলাকা থেকে সাগরের মরদেহ করা হয়।

সাগরের স্ত্রী মনিকা বলেন, “সাগর আমাকে রেখে চলে গেছে। যারা তাকে হত্যা করেছে, আমি তাদের উপযুক্ত শাস্তি চাই। সাগরকে ছাড়া আমি থাকব কীভাবে।”

ফতেজঙ্গপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত হোসেন জুয়েল বলেন, “সাগর খুব ভালো ছেলে ছিল। আমি জানতে পেরেছি সে ঢাকায় মারা গেছে। অল্প বয়সে এভাবে মৃত্যু খুবই দুঃখজনক।”

সদরঘাট নৌ থানার উপপরিদর্শক (এসআই) হাসান আলী বলেন, সাগর আকনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Link copied!