• ঢাকা
  • শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০, ২০ শা’বান ১৪৪৫

বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ, বাগানে মিলল চোখ উপড়ানো মরদেহ


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ৪, ২০২৩, ০৩:০১ পিএম
বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ, বাগানে মিলল চোখ উপড়ানো মরদেহ

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় নিখোঁজের এক দিন পর মিজান শেখ (২৫) নামের এক নির্মাণশ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার রূপাপাত বামনচন্দ্র উচ্চ বিদ্যালয়ের পেছনে নিমাই কুলুর মেহগনিবাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মিজান উপজেলার রূপাপাত ইউনিয়নের রূপাপাত গ্রামের আহমেদ শেখের ছেলে। বুধবার (২ আগস্ট) থেকে তিনি নিখোঁজ ছিলেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, মিজান দুই বিয়ে করেছিলেন। দুই স্ত্রীর সঙ্গেই তার বিচ্ছেদ হয়েছিল। তবে তার কোনো সন্তান ছিল না। বুধবার বিকেলে বাড়ি থেকে বের হয়ে রাতে তিনি আর ফেরেননি। স্বজনরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে তার সন্ধান পাননি। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে রুপাপাত বামনচন্দ্র উচ্চ বিদ্যালয়ের পেছনের বাগানে মিজানের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন।

বোয়ালমারী থানার ডহরনগর তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) কবির আহমেদ বলেন, “খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ফাঁড়িতে এনেছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে হত্যা করা হয়েছে। মরদেহের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তার ডান চোখ উপড়ানো ছিল।”

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, “মরদেহ উদ্ধারের পর পুলিশ নিহতের বাড়িতে গিয়েছিল। স্বজনরা জানিয়েছে বুধবার বিকেল থেকে মিজান নিখোঁজ ছিলেন। তবে নিখোঁজের ব্যাপারে কেউই থানায় লিখিত বা মৌখিকভাবে কিছুই জানায়নি।”

তিনি আরও বলেন, ধারণা করা হচ্ছে ঘটনাটি হত্যাকাণ্ড। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Link copied!