• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

‘ষড়যন্ত্র মোকাবিলায় গণমাধ্যমকর্মীরা ভূমিকা রাখতে পারেন’


জামালপুর প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২৩, ১০:০০ পিএম
‘ষড়যন্ত্র মোকাবিলায় গণমাধ্যমকর্মীরা ভূমিকা রাখতে পারেন’
জামালপুর জেলা প্রেস ক্লাব মিলনায়তনে বক্তব্য রাখছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম। ছবি : সংগৃহীত

দেশি-বিদেশি ষড়যন্ত্র এবং মিথ্যাচার মোকাবিলায় গণমাধ্যমকর্মীরা সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম। তিনি বলেছেন, “দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন যাতে সুষ্ঠু, সুন্দর এবং নিরপেক্ষভাবে অনুষ্ঠিত না হয় তার জন্য বিএনপি-জামায়াতসহ দেশি-বিদেশি ষড়যন্ত্রকারীরা তৎপর রয়েছে, নানা রকম মিথ্যাচার করছে।”

শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে জামালপুর জেলা প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত ক্লাবের কার্যনির্বাহী পরিষদের পালাবদল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বর্তমান সরকারের উন্নয়নের কথা তুলে ধরে মির্জা আজম বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই বাংলাদেশে গণমাধ্যমে অবাধ স্বাধীনতা প্রতিষ্ঠিত হয়েছে। সাংবাদিকদের জন্য প্রধানমন্ত্রী সাংবাদিক কল্যাণ ট্রাস্ট প্রতিষ্ঠা করে দিয়েছেন এবং তিনি ব্যক্তিগতভাবে সেই ট্রাস্টে অর্থ সহায় করে যাচ্ছেন। যার কারণে সারা দেশে সাংবাদিকরা সেই ট্রাস্ট থেকে সহায়তা পাচ্ছেন “

মির্জা আজম আরও বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতোমধ্যে ঘোষণা দিয়েছেন, তিনি যদি আবারও রাষ্ট্রক্ষমতায় আসতে পারেন তাহলে সাংবাদিকদের জন্য দশম ওয়েজবোর্ড করে দিবেন। আর বঙ্গবন্ধুকন্যা কখনো তার ওয়াদা ভুলে যান না।”

Link copied!