• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

ফেসবুকে ধুমপানের ছবি পোস্ট করায় বন্ধুকে খুন, গ্রেপ্তার ১


কুষ্টিয়া প্রতিনিধি
প্রকাশিত: মে ২৩, ২০২৩, ০৮:২৫ পিএম
ফেসবুকে ধুমপানের ছবি পোস্ট করায় বন্ধুকে খুন, গ্রেপ্তার ১

কুষ্টিয়ার কুমারখালীতে ফেসবুকে ধুমপানের ছবি পোস্ট দেওয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে তানজিল শেখ (১৮) নামের এক কলেজছাত্র নিহতের ঘটনায় প্রধান আসামি ওবায়দুল শেখ ইমনকে  (১৯) গ্রেপ্তার করেছে র‍্যাব।

মঙ্গলবার (২৩ মে) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান।

নিহত তানজিল শেখ পান্টি ইউনিয়ন এর ওয়াশী গ্রামের মনিরুল শেখের ছেলে। তানজিল পান্টি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

এ ঘটনায় গ্রেপ্তার ওবায়দুল শেখ ইমনও একই কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। ইমন পান্টি বাজার এলাকার চা বিক্রেতা মিলন হোসেনের ছেলে।

র‍্যাব সূত্রে জানা যায়, সোমবার (২২ মে) রাতে খুলনা রেলস্টেশন এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত ওবায়দুল শেখ ইমনকে গ্রেপ্তার করে র‌্যাব। ঘটনার পর থেকে বিভিন্ন স্থানে পালিয়ে ছিলেন ইমন।

র‍্যাব আরও জানায়, ফেসবুকে ধুমপানের ছবি পোস্ট করায় শনিবার বিকেলে পান্টি স্কুল মাঠে তানজিল ও ইমনের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে ইমন তানজিলের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে স্থানীয়রা তানজিলকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় সোমবার নিহতের বাবা বাদী হয়ে দুইজনের নামসহ আরও ২-৩ জনকে আসামি করে কুমারখালী থানায় একটি মামলা করেন।

Link copied!