• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০, ৮ রমাজান ১৪৪৫

পাওনা টাকার জন্য অটোচালককে হত্যা, গ্রেপ্তার ৩


নওগাঁ প্রতিনিধি
প্রকাশিত: জুন ২, ২০২৩, ১১:২৬ এএম
পাওনা টাকার জন্য অটোচালককে হত্যা, গ্রেপ্তার ৩

নওগাঁয় ব্যাটারিচালিত অটোচালক অতুল কুমার সরকারের হত্যারহস্য উদঘাটন করেছে পুলিশ। পাওনা টাকার জন্য তাকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক। তিনি আরও জানান, এ ঘটনায় অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার (১ জুন) এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক।

সংবাদ সম্মেলন বলা হয়, হত্যাকাণ্ডের শিকার অতুল নূর এ ইসলাম ওরফে সনি ওরফে সেজানের কাছ থেকে কিছু টাকা ধার করেন। কিন্তু তিনি তা পরিশোধ করেননি। সে জন্য অতুলকে হত্যা করে তার অটোরিকশার ৫টি ব্যাটারি লুট করার পরিকল্পনা করেন সেজান।

পুলিশ সুপার বলেন, সে পরিকল্পনা অংশ হিসেবে ২১ মে সনি সেজান সহযোগী রাব্বী সরদারকে নিয়ে শহরের উকিলপাড়া উত্তরা স্কুলের মোড় থেকে অতুলকে মদ খাওয়ার কথা বলে ডেকে নেন। এরপর তারা অতুলের অটোরিকশায় করে আজাদ নামের এক ব্যক্তির ইটভাটায় যান। সেখানে তারা একসঙ্গে মদ পান করেন। একপর্যায়ে সেজান ও রাব্বী মিলে বটি দিয়ে অতুলকে গলা কেটে হত্যা করেন। এরপর শরীরের বিভিন্ন অংশ, দুই হতের আঙুল কেটে মৃত্যু নিশ্চিত করে অটোরিকশা নিয়ে পালিয়ে যান। ২২ মে সকালে পুলিশ ঘটনাস্থল থেকে অতুলের লাশ উদ্ধার করে।

এ ঘটনায় মামলা করা হলে পুলিশ তদন্তে নেমে বুধবার (৩১ মে) ঢাকার উত্তরা থেকে প্রথমে সেজানকে গ্রেপ্তার করে। পরে নওগাঁর বদলগাছি উপজেলা থেকে রাব্বীকে গ্রেপ্তার করে। এ ছাড়া অটোরিকশার ৫টি ব্যাটারি ক্রেতা আতিকুরকেও গ্রেপ্তার করা হয়।

Link copied!