• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

কিশোরকে অপহরণের সময় আটক ৪


কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৩, ০৯:১৪ পিএম
কিশোরকে অপহরণের সময় আটক ৪

কিশোরগঞ্জে আরাফাতুল ইসলাম আকাশ (১৭) নামের এক কিশোরকে অপহরণের সময় অপহরণকারী চক্রের ৪ সদস্যকে আটক করেছে র‌্যাব।

রোববার (১৬ এপ্রিল) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাবের কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান।

এর আগে শনিবার (১৫ এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে সদর উপজেলার নওদা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন কিশোরগঞ্জ সদর উপজেলার বিলবরুল্লা এলাকার তোতা মিয়ার ছেলে মো. মাসুম (১৯), বগাদিয়া (নগুয়া) এলাকার গিয়াস উদ্দিনের ছেলে মো. লালন মিয়া (২৪), পৌর শহরের নগুয়া এলাকার মৃত আব্দুর রহিমের ছেলে মাহমুদ হক টিটু (২৩), ও আমলীতলা বত্রিশ এলাকার সফুর উদ্দিনের ছেলে মো. হৃদয় (২৩)।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঈদ উপলক্ষে শনিবার বাড়ি ফিরছিলেন জেলার পাকুন্দিয়া উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের চরটেকী এলাকার মো. লিটন মিয়ার ছেলে আরাফাতুল ইসলাম আকাশ। কিশোরগঞ্জ রেলস্টেশন থেকে হেঁটে শহরের বড় বাজার এলাকায় পৌঁছালে অস্ত্রের মুখে ৪ অপহরণকারী ব্যাটারিচালিত অটোরিকশাযোগে তাকে তুলে নিয়ে যায়। এ ঘটনায় তাৎক্ষণিক খবর পেয়ে র‌্যাবের একটি দল নওদা এলাকায় অভিযান চালিয়ে অটোরিকশাসহ চক্রের ৪ সদস্যকে আটক করে। এসময় ১টি ধারালো চাপাতি ও ৪টি মোবাইল ফোন জব্দ করা হয়।

র‌্যাবের কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক চারজন অপরাধের কথা স্বীকার করে জানায় যে, ঈদুল ফিতরকে সামনে রেখে তারা ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে জেলার বিভিন্ন জায়গায় লোকজনের কাছ থেকে মোবাইল ও টাকা পয়সা ছিনতাই করত। আটক আসামিদের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়েরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। অপহরণের বিরুদ্ধে র্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Link copied!