• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জ্বিলকদ ১৪৪৫

ভাইয়ের লাঠির আঘাতে বোনের মৃত্যু


সাভার প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২৪, ০৮:৩১ এএম
ভাইয়ের লাঠির আঘাতে বোনের মৃত্যু

সাভারে ড্রেন নিয়ে দ্বন্দ্বের জেরে ছোট ভাইয়ের লাঠির আঘাতে আমিনা খাতুন (৫৬) নামের এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত আইনুদ্দিন (৫০) গ্রেপ্তার করেছেন সাভার মডেল থানা পুলিশ।

সোমবার (২২ এপ্রিল) রাতে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই নারীর মৃত্যু হয়। এর আগে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সাভারের তেঁতুলঝড়া ইউনিয়নের রাজফুলবাড়িয়া এলাকার শোভাপুরে নিজ বাড়িতে ওই নারীকে মারধরের ঘটনা ঘটে।

নিহত আমেনা খাতুন সাভারের তেঁতুলঝড়া ইউনিয়নের রাজফুলবাড়িয়া এলাকার শোভাপুর মহল্লার আরাফাত আলী বেপারির স্ত্রী।

গ্রেপ্তার আইনুদ্দিন সাভারের তেঁতুলঝড়া ইউনিয়নের রাজফুলবাড়িয়া এলাকার শোভাপুর গ্রামের মৃত শামসুদ্দিনের ছেলে।

নিহতের ছেলে বিল্লাল হোসেন বলেন, “আমাদের বাড়ির পাশেই একটি ড্রেন রয়েছে। সেই ড্রেনকে কেন্দ্র করে বৃহস্পতিবার মামা আইনুদ্দিন আমাদের বাড়িতে এসে মাকে বকাঝকা শুরু করে। এ সময় মামা বাড়ির গেটের বাইরে গেলে মা গেট লাগিয়ে দেন। এতে মামা উত্তেজিত হয়ে পাশের বাড়ি থেকে পেয়ারা গাছের ডাল নিয়ে এসে মাকে মারধর করে চলে যায়। মারধরের কারণে মার শরীরের অবস্থা খারাপ হওয়ায় সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করি। এরপরে শারীরিক অবস্থার আরও অবনতি হলে শনিবার সকালে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেছি। সেখানে আজ  চিকিৎসাধীন অবস্থায় মায়ের মৃত্যু হয়েছে।”

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতে চিহ্ন রয়েছে। মারধরের ঘটনায় জড়িত নিহতের ভাইকে গ্রেপ্তার করা হয়েছে।

Link copied!