• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৯ রমজান ১৪৪৫

অপহৃত শিশুর মরদেহ উদ্ধার


দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২২, ০৪:১১ পিএম
অপহৃত শিশুর মরদেহ উদ্ধার

দিনাজপুরের খানসামায় অপহৃত শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় সন্দেহভাজন তিন যুবককে আটক করা হয়েছে।

রোববার (৫ ডিসেম্বর) রাত সোয়া ১২টার দিকে উপজেলার পাকেরহাট এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এসময় মরদেহটি পুলিশের সাবেক গাড়ি চালক আব্দুস সালামের বাড়ির আঙ্গিনার মাটি খুঁড়ে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করে পুলিশ।

ওই শিশুর নাম আরিফুজ্জামান (৮)। সে উপজেলার কায়েমপুর (ডাক্তার পাড়া) গ্রামের আতিউর রহমানের ছেলে। এদিকে আটকৃতরা হলেন কায়েমপুর মাস্টারপাড়া গ্রামের আব্দুল মালেকের ছেলে সরিফুল (২৪), গফুর উদ্দীন শাহপাড়া গ্রামের ওবায়দুরের ছেলে শামীম (২২) ও একই এলাকার রিয়াজুলের ছেলে শাহিনুর।

জানা গেছে, পুলিশের সাবেক গাড়ি চালক আব্দুস সালাম পাশের নীলফামারী সদর থানায় কর্মরত ছিলেন। তার খানসামায় উপজেলায় বাড়ি রয়েছে। তবে তিনি ঠাকুরগাঁওয়ে গ্রামের বাড়িতে থাকেন। বর্তমানে খানাসামার বাড়িতে দুইজন ভাড়াটিয়া রয়েছেন, যাদের মধ্যে একজন ভাড়াটিয়া অপহরণকারী।

এই বিষয়ে কথা হলে জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোমিনুল করিম বলেন, শুক্রবার (২ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টায় আরিফুজ্জামান অপহরণ হয়। এরপর অপহরণকারীরা মোবাইলে এক লাখ মুক্তিপণ দাবি করে। পরে বিষয়টি পুলিশকে জানালে তথ্য-প্রযুক্তির সহায়তায় সম্পৃক্তের অভিযোগে সন্দেহভাজন তিন যুবকে আটক করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে রোববার রাতে মরদেহটি উদ্ধার করা হয়। এসময় মরদেহটি বস্তায় হাত-পা বাঁধা অবস্থায় পাওয়া যায়। বিষয়টি প্রেস বিফ্রিংয়ে বিস্তারিত জানান হবে।

Link copied!