• ঢাকা
  • সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১,

জাতীয় নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা কাদের সিদ্দিকীর


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২৩, ০৯:৫৮ পিএম
জাতীয় নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা কাদের সিদ্দিকীর

আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দিয়েছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী (বীর উত্তম)।

শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার কীর্ত্তনখোলা গজারিয়া কালিয়ানপাড়া (কেজিকে) উচ্চবিদ্যালয় মাঠে আবদুল্লাহ মিয়ার কৃষক শ্রমিক জনতা লীগে যোগদান অনুষ্ঠানে তিনি এ ঘোষণা দেন।

দীর্ঘদিন পর সংসদীয় আসন টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) থেকেই তিনি নির্বাচনে অংশ নিচ্ছেন এ কথা স্পষ্ট করলেন। গত নির্বাচনে ঋণ খেলাপির কারণে বঙ্গবীর কাদের সিদ্দিকীর মনোনয়ন বাতিল হওয়ায় এ আসন থেকে তার মেয়ে কুঁড়ি সিদ্দিকী বিএনপি জোটের হয়ে নির্বাচনে অংশ নিয়েছিলেন।

তবে শনিবারের ঘোষণায়ও বঙ্গবীর কাদের সিদ্দিকী স্পষ্ট করেননি এবার তিনি কোনো রাজনৈতিক দল থেকে নির্বাচনে অংশ নিচ্ছেন। বিএনপির সঙ্গে যাবেন না, তার বক্তব্যে এ বিষয়টি অনেকটা স্পষ্ট হলেও এবার ক্ষমতাসীন আওয়ামী লীগের জোটে যাবেন নাকি নিজ দল কৃষক শ্রমিক জনতা লীগের হয়েই লড়বেন? এ বিষয়টি এখনো ধোঁয়াশা।”

প্রধান অতিথির বক্তব্যে কাদের সিদ্দিকী বলেন, “আমি দুই কোটি টাকা নিয়েছিলাম, ১৩ কোটি দিয়েছি তবুও নাকি শোধ হয় নাই। এখনো নাকি আরও ২২ কোটি পায়। এবার নিয়ত করেছি কবে মরে যাব ঠিক নাই। এবার ওইগুলো পরিশোধ করে দাঁড়িয়ে পড়ি, দেখা যাক কি হয়। মানুষেরও একটা ইচ্ছা আছে, মানুষের কাছে মাফ-মুক্তি চাইতে পারব। সেজন্য আল্লাহ যদি বিপদ না করেন, আমি ভোটে আপনাদের এখানে (টাঙ্গাইল-৮) দাঁড়াব। আপনারা দোয়া করবেন।”

উপজেলা কৃষক শ্রমিক জনতালীগের আহ্বায়ক আবদুস ছবুরের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, দলটির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা (বীর প্রতীক), সদস্য শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী, টাঙ্গাইল জেলা কৃষক শ্রমিক জনতা লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এটিএম সালেক হিটলু, সখীপুর পৌরসভার সাবেক মেয়র সানোয়ার হোসেন সজীব, যুব আন্দোলনের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক হাবিবুন্নবী সোহেল প্রমুখ।

Link copied!