• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

একমঞ্চে আইভী-শামীম, একসঙ্গে কাজ করার আশ্বাস


নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২৪, ০৯:২৪ পিএম
একমঞ্চে আইভী-শামীম, একসঙ্গে কাজ করার আশ্বাস

অবশেষে বিরোধ মিটিয়ে এক হয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান ও সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াত আইভী। সব বিরোধ ভু্লে নারায়ণগঞ্জবাসীর বিভিন্ন নাগরিক সমস্যা নিরসনে এখন থেকে একসঙ্গে কাজ করার আশ্বাস দিয়েছেন তারা।

শনিবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে নারায়ণগঞ্জবাসীর বিভিন্ন নাগরিক সমস্যা নিরসনের লক্ষ্যে গোলটেবিল বৈঠকের আয়োজন করা হয়। বৈঠকে পুরোনো বিরোধ ভুলে তারা দুজনই উপস্থিত জনসাধারণকে একসঙ্গে কাজ করার আশ্বাস দেন।

বিরোধ অবসানের ঘোষণা দিয়ে শামীম ওসমান বলেন, “দুই ভাই-বোন এক টেবিলে বসে অতীতের সব বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে স্মার্ট নারায়ণগঞ্জ গড়তে চাই। আমাদের পুরো নারায়ণগঞ্জে সমস্যা। এই নারায়ণগঞ্জ আমাদের, বাংলাদেশ আমাদের। আমরা সব জায়গা নিয়েই কথা বলব। ছোট বোন মেয়র আইভীর সব ভালো কাজের সহযোগিতা করব। যানজট, হকারমুক্ত শহর গড়তে আমরা কোনো আর বিভেদ চাই না।”

মেয়র আইভী বলেন, “মনে অনেক দুঃখ-কষ্ট থাকলেও পজিটিভ নারায়ণগঞ্জ গড়তে নাগরিকদের স্বার্থে অতীতের সব কিছু ভুলে আমি একসঙ্গে কাজ করতে চাই। একটি মহল আমাদের মধ্যে ভুল বুঝাবুঝির সৃষ্টি করে ফায়দা লুটেছে। এ অবস্থার অবসানের জন্য সবকিছু ভুলে দুই এমপির সহায়তা নিয়ে পজিটিভ নারায়ণগঞ্জ সিটি গড়ে তুলতে চাই।”

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান বলেন, “নারায়ণগঞ্জের সমস্যার শেষ নেই। আজকে আমরা উঠে গেলাম আর সমস্যার সমাধান হয়ে যাবে এমনটা নয়। প্রশাসনকে প্রশাসনের মতো কাজ করতে হবে। এখানে কোনো রাজনীতি থাকবে না। রাজনীতি একটাই, নারায়ণগঞ্জের মানুষকে শান্তিতে চলাচল করতে দিতে হবে। আমরা মেয়রকে অবশ্যই সহযোগিতা করব। আমরা করোনার সময়ও করেছি। আমরা স্কুল করেছি, কিন্তু বাচ্চারা স্কুলে যায় কিনা খবর রাখতে পারি না।”

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মাহমুদুল হক বলেন, “আমি এতদিন সিদ্ধান্ত নিতে দ্বিধায় ছিলাম। জনপ্রতিনিধিরা আমাকে সাহস যুগিয়েছে। আগামীকাল (৪ ফেব্রুয়ারি) থেকে প্রশাসন তার কাজ শুরু করবে। আগামী ১৫ ফেব্রুয়ারির মধ্যে নারায়ণগঞ্জের দৃশ্যমান কিছু সমস্যার সমাধান আমরা অবশ্যই করব। আমাদের সংসদ সদস্যরা সবাই সুন্দর নারায়ণগঞ্জ চাচ্ছেন। আমি প্রকাশ্যে ঘোষণা করছি, আগামীকাল থেকে রুট পারমিট ছাড়া গাড়ি দেখলেই ডাম্পিংয়ে দিয়ে দেব। রুট পারমিট ছাড়া কোনো গাড়ি নারায়ণগঞ্জে ঢুকবে না।”

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আরিফ আলম দিপুর সভাপতিত্বে বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার আমির খসরু, জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, অতিরিক্ত পুলিশ সুপার ট্রাফিক রুহুল আমিন সাগর ও বিআরটিএর সহকারী পরিচালক সামসুল কবির। স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন।

Link copied!