• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫

আইজিপি পুরস্কার পেল নওগাঁ জেলা পুলিশ


নওগাঁ প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২৩, ০৫:০১ পিএম
আইজিপি পুরস্কার পেল নওগাঁ জেলা পুলিশ

নওগাঁর বদলগাছী থানার ডাকাতি মামলা ডিটেকশন ও আন্তঃজেলা ডাকাত দলের ৭ জন সদস্যকে গ্রেপ্তার করে লুণ্ঠিত মালামাল জব্দ করার জন্য আইজিপি পুরস্কার পেয়েছে জেলা পুলিশ।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে নওগাঁ পুলিশ লাইন্সে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় আনুষ্ঠানিকভাবে জেলা পুলিশের অভিযানিক টিমের প্রধানের হাতে পুরস্কার তুলে দেন পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক। এ সময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।  

পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক বলেন, গত আগস্ট মাসের ১০ তারিখ রাতে জেলার বদলগাছী থানার বৈকুণ্ঠপুর বাজারে দুইজন নৈশ্য প্রহরীসহ তিনজনকে বেঁধে ৬টি দোকানে ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ৮ সদস্যের ডাকাত দল বাজারের ৬টি দোকান থেকে কীটনাশক, মনোহারী সামগ্রী ও নগদ টাকাসহ বিভিন্ন মালামাল লুণ্ঠন করে। এ ঘটনায় বদলগাছী থানায় মামলা করা হলে অভিযানে নামে পুলিশ। ১৬ থেকে ২০ আগস্ট পর্যন্ত নওগাঁ, বগুড়া ও জয়পুরহাট জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ডাকাত দলের ৭ সদস্যকে গ্রেপ্তার করা হয়। একই সঙ্গে তাদের হেফাজতে থাকা ডাকাতি কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র, সিএনজিচালিত অটোরিকশা ও লুণ্ঠিত মালামাল জব্দ করে পুলিশ।

মুহাম্মদ রাশিদুল হক আরও বলেন, “জেলা পুলিশের এ রকম একটি আভিযানিক সাফল্য পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে। যার স্বীকৃতিস্বরূপ মাননীয় আইজিপি স্যার এ টিমকে পুরষ্কৃত করেছেন। এ পুরস্কার নিঃসন্দেহে আগামীতে আরও ভালো কাজ করার পাথেয় হিসেবে কাজ করবে।”

Link copied!