• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

ফোন করে বোন জানাল ছুরিকাঘাত করেছে স্বামী, হাসপাতালে ভাই পেলেন মরদেহ


পিরোজপুর প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ৩, ২০২৩, ০২:১১ পিএম
ফোন করে বোন জানাল ছুরিকাঘাত করেছে স্বামী, হাসপাতালে ভাই পেলেন মরদেহ

পিরোজপুর জেলা শহরে পারিবারিক বিরোধের জেরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল বৃহস্পতিবার (২ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে পিরোজপুর শহরের মাছিমপুর এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই  স্বামী রিয়াজ খান পালিয়ে যান।

নিহত লাইজু বেগম (৩৫) পিরোজপুর শহরের মাছিমপুর এলাকার রিয়াজ খানের (৪০) স্ত্রী এবং পিরোজপুর সদর উপজেলার কালিকাঠী গ্রামের মোস্তফা শেখের মেয়ে।

অভিযুক্ত রিয়াজ খান পিরোজপুর সদর উপজেলার মাছিমপুর এলাকার সোহরাব খানের ছেলে। তিনি পেশায় নির্মাণ শ্রমিক।

লাইজুর ভাই সাকিল শেখ জানান, লাইজুর সঙ্গে রিয়াজের বেশ কয়েকদিন ধরে পারিবারিক বিরোধ চলছে। এরই ধারাবাহিকতায় বিরোধের জেরে বৃহস্পতিবার সন্ধ্যার পরে তার বোন ফোন করে জানান, রিয়াজ তার পেটে ছুরি দিয়ে আঘাত করেছে। পরে সে হাসপাতালে গিয়ে দেখতে পায়, তার বোন লাইজু মারা গেছেন।  

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মো. সাকিল সরোয়ার জানান, পেটে গুরুতর আঘাত নিয়ে লাইজু নামের এক নারীকে পুলিশ হাসপাতালে নিয়ে এলে প্রাথমিক চিকিৎসা শুরুর সঙ্গে সঙ্গে তিনি মারা যান।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবীর মোহাম্মদ হোসেন জানান, পুলিশ লাশ উদ্ধার ও ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিকে আটকের চেষ্টা চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Link copied!