• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জ্বিলকদ ১৪৪৫

বাসর রাতের পর পালালেন স্বামী, অনশনে নববধূ


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৪, ০৭:০৩ পিএম
বাসর রাতের পর পালালেন স্বামী, অনশনে নববধূ

ফরিদপুরের সালথায় বাসর রাতের পর পালিয়েছেন স্বামী ও তার বাড়ির লোকজন। এ ঘটনার পর স্ত্রীর স্বীকৃতির দাবিতে অনশন করছেন নববধূ (১৯)।

বুধবার (১৭ এপ্রিল) সকাল ৭টা থেকে উপজেলার বল্লভদী ইউনিয়নের পূর্বফুলবাড়িয়া গ্রামে অবস্থান করছেন ওই তরুণী।

নববধূর পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, পূর্বফুলবাড়িয়া গ্রামের দুলাল শেখের ছেলে নিশাত শেখের (২৩) সঙ্গে ৯ মাস প্রেমের সম্পর্ক ছিল ওই তরুণীর। পরে ছেলের অভিভাবকের সম্মতি ছাড়াই গত ৯ এপ্রিল বিয়ে করেন তারা। ফুলশয্যার রাত কাটিয়েই পালিয়ে যান স্বামী নিশাত। পরে যোগাযোগ বন্ধ করে দেন তিনি। এ অবস্থায় বুধবার সকালে স্বামীর বাড়িতে অবস্থান নেন নববধূ।

ভুক্তভোগী নববধূ বলেন, “নিশাতের সঙ্গে আমার ফেসবুকে পরিচয়। পরে আমাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সে আমাদের বাড়িতে নিয়মিত যাওয়া-আসা করত। গত ৯ এপ্রিল আমাদের বাড়িতে বিয়ে হয়। সে আমার সঙ্গে রাতযাপন করে সকালে পালিয়ে চলে আসে। পরে এক সপ্তাহ পার হলেও আমার সঙ্গে বা আমার পরিবারের সঙ্গে যোগাযোগ করেনি। এজন্য আমি স্বামীর বাড়িতে চলে এসেছি।”

নববধূ আরও বলেন,“আমি এখানে আসার পর বাড়ির সবাই পালিয়েছেন। স্ত্রীর স্বীকৃতি না দিলে আমার আত্মহত্যা ছাড়া উপায় নেই।”

পলাতক থাকায় নিশাত শেখ ও তার পরিবারের বক্তব্য পাওয়া যায়নি।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান বলেন, খোঁজ নিয়ে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আনিচুর রহমান বালী বলেন, বিষয়টি জানা নেই। খোঁজ নিয়ে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

Link copied!