• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

খাটের নিচে গৃহবধূর মরদেহ, স্বামী পলাতক


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২৩, ১০:০০ এএম
খাটের নিচে গৃহবধূর মরদেহ, স্বামী পলাতক

টাঙ্গাইলের ভূঞাপুরে খাটের নিচ থেকে মুনিয়া ইসলাম (৩২) নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে ভূঞাপুর পৌর শহরের ঘাটান্দি গ্রামের গণেশ মোড় এলাকার ভাড়া বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় স্বামী মোস্তাক আহমেদ পলাতক।

মুনিয়া পার্শ্ববর্তী গোপালপুর উপজেলার নলিন বাজারের নুরল ইসলামের মেয়ে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, মোস্তাক আহমেদ ২০২২ সালের ডিসেম্বরে ব্রুনেই থেকে দেশে ফিরে আসার পর প্রায়ই তাদের মধ্যে ঝাগড়া লাগত। বৃহস্প‌তিবার (১৪ সেপ্টেম্বর) রা‌তে এক রু‌মে ছে‌লে‌কে ঘু‌মি‌য়ে রে‌খে অন‌্য রু‌মে স্ত্রী‌কে শ্বাস‌রোধ ক‌রে হত‌্যা করার পর মর‌দেহ খা‌টের নি‌চে রে‌খে শুক্রবার ভো‌রে দরজায় তালা ঝু‌লি‌য়ে পালিয়ে যান মোস্তাক। সকালে ছে‌লে ঘুম থে‌কে উঠে চিৎকার করলে বাসার কেয়ার‌টেকার দরজা খু‌লে দেন।

মু‌নিয়ার ভাই আমিনুল ইসলাম বলেন, “সন্ধ‌্যায় খবর পেলাম বো‌নের মর‌দেহ বাসার খা‌টের নি‌চে পাওয়া গেছে। ওর স্বামী পা‌লি‌য়ে‌ছে। এর সুষ্ঠু বিচার চাই।”

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ বলেন, “ঘটনাস্থলে থেকে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। মুনিয়ার স্বামী মোস্তাক আহমেদ ঘটনার পর থেকে পলাতক। এ বিষয়ে তদন্তের পর বিস্তারিত জানানো হবে।” 

Link copied!