• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

সরকারের হজ নীতিমালায় যাত্রীদের ভোগান্তি কমেছে : ধর্মমন্ত্রী


শেরপুর প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২৪, ০৪:৫৪ পিএম
সরকারের হজ নীতিমালায় যাত্রীদের ভোগান্তি কমেছে : ধর্মমন্ত্রী

ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খান বলেছেন, “বর্তমান সরকার ২০২১ সালে হজের নীতিমালা তৈরি করার পর হজ যাত্রীদের ভোগান্তি কমে এসেছে। সেই সঙ্গে সরকার হজের খরচ ১ লাখ ২ হাজার টাকা কমানোর কারণে বর্তমানে হজ যাত্রী সংখ্যা দ্বিগুণ হয়েছে।”

শনিবার (১৩ এপ্রিল) শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার মালিকিকান্দা উচ্চ বিদ্যালয়ের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী ও পুনর্মিলনী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

পুনর্মিলনী উদযাপন কমিটির আহ্বায়ক ডিপিডিসির তত্ত্বাবধায়ক প্রকৌশলী ইঞ্জিনিয়ার মো. আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শেরপুর-৩ আসনের সংসদ সদস্য এ ডি এম শহিদুল ইসলাম, সাবেক সিনিয়র সচিব (অব.) নৌ পরিবহন মন্ত্রণালয় ও এসডিএফ চেয়ারম্যান মো. আব্দুস সামাদ, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যপক ড. সৌমিত্র শেখর প্রমুখ।

অনুষ্ঠানে এই বিদ্যালয়ের প্রক্তন ৫ শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। বর্তমানে অধ্যয়নরত বিদ্যালয়টির ৯ শতাধিক শিক্ষার্থীও অনুষ্ঠানে অংশ নেন। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পিঠা উৎসব, সাংস্কৃতিক উৎসব, আলোচনা সভা, স্মৃতিচারণ, স্মারক উন্মোচন, ফলক উন্মোচন, সম্মাননা প্রদানসহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Link copied!