• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

ফরিদপুরে বিকাশ প্রতারক চক্রের পাঁচ সদস্য গ্রেপ্তার


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: মে ৬, ২০২৩, ০৭:০১ পিএম
ফরিদপুরে বিকাশ প্রতারক চক্রের পাঁচ সদস্য গ্রেপ্তার

ফরিদপুরের ভাঙ্গা উপজেলা থেকে বিকাশ প্রতারক চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৬টি মোবাইল ফোন ও ১৮টি সিম জব্দ করা হয়।

শনিবার (৬ মে) বেলা ১১টার দিকে ফরিদপুরের পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. ইমদাদ হুসাইন এসব তথ্য নিশ্চিত করেন।

এর আগে, শুক্রবার (৫ মে) রাতে ভাঙ্গার আজিমনগর ইউনিয়নের কর্ণিকান্দা গ্রামের মো. ইব্রাহিম আকনের বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন, ফরিদপুরের ভাঙ্গা উপজেলার কর্ণিকান্দা গ্রামের মো. ইব্রাহিম আকন (৩২), মো. ফাইজুল মাতুব্বর (২৭), শাহিনুর মাতুব্বর ওরফে কালু মাতুব্বর (৪০), মো. অনিক সিকদার (২৪) ও লিটু মাতুব্বর ওরফে বদর (৪১)।

ইমদাদ হুসাইন বলেন, “গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা জানান, তারা বিভিন্ন জায়গা থেকে বিকাশ ও নগদ গ্রাহকদের নম্বর কৌশলে সংগ্রহ করতেন। এরপর নিজেদেরকে বিকাশ ও নগদ অফিসের কর্মকর্তা-কর্মচারী পরিচয় দিয়ে সহজ সরল মানুষদের কাছ থেকে টাকা আত্মসাৎ করতেন।”

এ বিষয়ে গোয়েন্দা পুলিশ ভাঙ্গা জোনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মামুনুর রশীদ বলেন, “এ বিষয়ে শুক্রবার রাতে ভাঙ্গা থানায় প্রতারণার অভিযোগে একটি মামলা করেছেন গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ভাস্কর কুন্ডু।”

Link copied!