• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

বিটিএসের জন্য ঘর ছাড়ল ফতুল্লার কিশোরী


নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৬, ২০২৪, ০৯:৩৬ এএম
বিটিএসের জন্য ঘর ছাড়ল ফতুল্লার কিশোরী

নারায়ণগঞ্জের ফতুল্লায় কোরিয়ান ব্যান্ডদল বিটিএসে যোগ দিতে ঘর ছেড়েছে এক কিশোরী। শুক্রবার (৫ এপ্রিল) দুপুরে এ ঘটনায় ওই কিশোরীর বাবা ফতুল্লা থানায় নিখোঁজ জিডি করেছেন।

এর আগে, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের শিয়াচর এলাকার বাসা থেকে পালিয়ে যায় বিটিএস ভক্ত ওই কিশোরী।

কিশোরীর বাবা বলেন, “আমার মেয়ে গত বছর স্থানীয় একটি মাদ্রাসা থেকে দাখিল পাস করেছে। বাসায় একা থাকায় সবসময় মোবাইলে গেমস খেলত এবং ইউটিউবে গান ও সিনেমা দেখত। সবসময় মোবাইল নিয়ে এসবে ব্যস্ত থাকায় সে খাওয়া-দাওয়া কমিয়ে দেয়। এজন্য প্রায় সময় তাকে বোঝাতাম। সে বাসা থেকে বের হয়ে যাওয়ার সময় কোরিয়ান ব্যান্ড দল বিটিএসের কিছু ছবি রেখে যায়। বাসায় ঝগড়া হলেই বলত সে কোরিয়া চলে যাবে। এমন অবস্থায় সে যেকোনো সময় নিজের বড় ধরনের ক্ষতি করে ফেলতে পারে।

 তিনি আরও বলেন, “আমার মেয়ের এখনও কোনো খোঁজ পাইনি। থানায় জিডি করেছি। পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে উদ্ধার করলে হয়ত মেয়েকে ফিরে পারব। বিটিএস গ্রুপের নামে কোনো অসামাজিক গ্রুপে জড়িয়ে গেল কিনা সেই চিন্তায় আছি।”

ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক (এসআই) খালেদ উদ্দিন বলেন, “থানায় জিডি করেছে শুনেছি। বাইরে ডিউটি করছি তাই এখনও জিডির কপি হাতে পাইনি। বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হবে।”

Link copied!