• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

মাথা গোঁজার ঠাঁই পেল নির্যাতনের শিকার সেই বাবা-ছেলে


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৫, ২০২৩, ০২:৪৯ পিএম
মাথা গোঁজার ঠাঁই পেল নির্যাতনের শিকার সেই বাবা-ছেলে

ফরিদপুরের মধুখালী উপজেলায় একটি বিদ্যালয়ের শ্রেণিকক্ষে আটকে নির্মম নির্যাতনের শিকার সেই বাবা-ছেলেকে আশ্রয়ণ প্রকল্পের ঘর দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৪ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে মধুখালী উপজেলার নির্বাহী কমকর্তা মো. আশিকুর রহমান চৌধুরী নির্যাতিত ইয়ামিন মৃধাকে ঘরের চাবি তুলে দেন।

এ সময় মধুখালী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) শামিম আরা, মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম উপস্থিত ছিলেন।

ফরিদপুরের মধুখালী পৌরসভার দাউলিয়া আশ্রয়ণ প্রকল্পের আওতায় ইয়ামিন মৃধা ও তার পরিবারকে জমিসহ একটি ঘর প্রদান করে উপজেলা প্রশাসন। ২ শতাংশ জমিসহ একটি পাকা ঘর পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন ইয়ামিন মৃধা।

গত ১৭ মার্চ উপজেলার জাহাপুর ইউনিয়নের আড়ুয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি শ্রেণিকক্ষে ইয়ামিন মৃধা (৪০) ও তার ছেলে রাজন মৃধাকে (১৫) নির্মমভাবে নির্যাতন করা হয়। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে নিন্দার ঝড় ওঠে। পরে ঘটনার সঙ্গে জড়িত থাকায় কয়েকজনকে গ্রেপ্তার করে পুলিশ। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম।

Link copied!