• ঢাকা
  • সোমবার, ১৩ মে, ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ৪ জ্বিলকদ ১৪৪৫

গ্যাস ফিলিং স্টেশনে বিস্ফোরণ, কর্মী দগ্ধ


জয়পুরহাট প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ৮, ২০২৩, ১০:৫২ এএম
গ্যাস ফিলিং স্টেশনে বিস্ফোরণ, কর্মী দগ্ধ

জয়পুরহাটের আক্কেলপুরে এলপিজি গ্যাস ফিলিং স্টেশন বিস্ফোরণে সাইফুল ইসলাম (৪৫) নামের এক ব্যক্তি গুরুতর দগ্ধ হয়েছেন।

মঙ্গলবার (৭ নভেম্বর) রাত ১০টার দিকে পৌর সদরের আক্কেলপুর ফিলিং স্টেশনের এলপিজি গ্যাস ইউনিটে বিকট আওয়াজে বিস্ফোরণ হয়ে আগুন লেগে যায়।

এ সময় ফিলিং স্টেশনের ভেতরে থাকা সাইফুল ইসলাম দগ্ধ হন। স্থানীয়রা তার শরীরের আগুন নিভিয়ে গুরুতর আহত অবস্থায় দ্রুত হাসপাতালে নেন। সেখানে তার অবস্থা অবনতি হলে তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এলপিজি ফিলিং স্টেশনের রাত্রিকালীন কর্মী আজিজুল ইসলাম বলেন, দগ্ধ কর্মী সাইফুল স্টেশনের ভিতরে গ্যাস লাইনে কাজ করছিলেন। এ সময় বিকট শব্দে বিস্ফোরণ হয়ে তার গায়ে আগুন লাগে।

আক্কেলপুর ফিলিং স্টেশনের মালিক বজলুর রশিদ কবিরাজ মন্টু বলেন, “আমি খবর পেয়ে তাৎক্ষণিক স্টেশনে এসেছি। এ ঘটনায় আমার এক কর্মী দগ্ধ হয়েছে। তার চিকিৎসা চলছে।”

জয়পুরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পরিদর্শক মুহিউদ্দীন বলেন, “সংবাদ পেয়ে তৎক্ষণাৎ ঘটনাস্থলে আক্কেলপুর এবং জয়পুরহাটের দুইটি ইউনিটের প্রচেষ্টা আগুন নেভাতে সক্ষম হই। প্রাথমিকভাবে গ্যাস লিকেজ থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে ধারণা করা হচ্ছে।”

উপজেলা নির্বাহী অফিসার মনজুরুল আলম বলেন, “দুর্ঘটনার খবর পেয়ে আমি তাৎক্ষণিক হাসপাতালে গিয়ে আহতের চিকিৎসার জন্য বগুড়া পাঠানোর ব্যবস্থা করে ঘটনাস্থলে যাই। বিষয়টি তদন্তের পর সঠিক কারণ জানা যাবে।”

Link copied!