• ঢাকা
  • শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলহজ্জ ১৪৪৫

ডিভোর্স দিয়ে অন্যত্র বিয়ে করায় সাবেক স্ত্রীকে হত্যা


হবিগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৩, ১২:২৮ পিএম
ডিভোর্স দিয়ে অন্যত্র বিয়ে করায় সাবেক স্ত্রীকে হত্যা

হবিগঞ্জের চুনারুঘাটে ডিভোর্স দিয়ে অন্যত্র বিয়ে করায় সাবেক স্ত্রীকে হাত-পা কেটে হত্যা করা অভিযোগ উঠেছে সুজন মিয়া (৩৮) নামের এক ব্যক্তির বিরুদ্ধে।

শনিবার (২৬ আগস্ট) সন্ধ্যায় উপজেলার সোনাচং গ্রামের খেলার মাঠ সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে। ঘটনার পর অভিযুক্ত সুজন মিয়াকে আটক করে পুলিশের হাতে দিয়েছে স্থানীয়রা।

নিহতের নাম আকলিমা বেগম (৩০)।

নিহতের পরিবারের অভিযোগ, ১৩ বছর আগে দিনমজুর সুজন মিয়ার সঙ্গে আকলিমার বিয়ে হয়। তাদের ৭টি সন্তান জন্ম হয়। সুজন মিয়া প্রায়ই নেশা করে বাড়ি ফিরে তার স্ত্রীকে নির্যাতন করতেন। এ নিয়ে দ্বন্দ্বের জেরে সুজনকে তালাক দিয়ে অন্যত্র বিয়ে করেন আকলিমা। এতে ক্ষিপ্ত হয়ে রাস্তায় পেয়ে সুজন তার সাবেক স্ত্রী আকলিমার ওপর হামলা চালায়। এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার হাত-পা বিচ্ছিন্ন করে ফেলে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত অবস্থায় আকলিমাকে উদ্ধার করে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। অবস্থার অবনতি হলে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আকলিমার মেয়ে তানজিনা আক্তার জানান, তার বাবা সুজন মিয়া মাদকাসক্ত। প্রায়ই নেশা করে বাড়ি ফিরে তাদের মাকে নির্যাতন করতেন। এমন অবস্থায় তাদের মা আকলিমা তার বাবাকে ডিভোর্স দিয়ে অন্যত্র বিয়ে করেন।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল হক বলেন, ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আকলিমা মারা যান। এ ঘটনায় সুজনকে আটক করা হয়েছে।
 

Link copied!