• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জ্বিলকদ ১৪৪৫

পরিবেশ সুন্দর, ভোটারদের মধ্যে যথেষ্ট আগ্রহ আছে : ফয়জুল করিম


বরিশাল প্রতিনিধি
প্রকাশিত: জুন ১২, ২০২৩, ১১:০৪ এএম
পরিবেশ সুন্দর, ভোটারদের মধ্যে যথেষ্ট আগ্রহ আছে : ফয়জুল করিম

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত হাতপাখা প্রতীকের মেয়র প্রার্থী মুফতি মুহাম্মাদ ফয়জুল করিম বলেছেন, “পরিবেশ সুন্দর হওয়ায় ভোটারদের মধ্যে যথেষ্ট আগ্রহ আছে। শুরুটা ভালো। তবে শঙ্কা আছে। নির্বাচন যদি সুষ্ঠু, সুন্দর ও নিরপেক্ষ হয় তাহলে ফলাফল যাই হোক তা মেনে নেব।”

সোমবার (১২ জুন) সকাল সোয়া ৮টায় শহরের রূপাতলী হাউজিং এলাকার শহীদ আবদুর রব সেরনিয়াবাত সরকারি মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন ফয়জুল করিম।

ভোট দেওয়া শেষে ফয়জুল করিম সাংবাদিকদের বলেন, যদি মানুষ ভোট দিতে পারেন, তাহলে তিনি সর্বোচ্চ ভোট পেয়ে তার হাতপাখা প্রতীক জয়ী হবে।

হাতপাখা প্রতীকের এই প্রার্থী আরও বলেন, “মাত্র নির্বাচন শুরু হয়েছে। তবে শুরুটা ভালো হয়েছে। নির্বাচনের পরিবেশ এখন পর্যন্ত ভালো। এখনো কোনো জায়গায় কোনো অঘটনের বিষয় কানে আসেনি। কাউনিয়া এলাকায় আমার এজেন্টকে বের করে দেওয়ার ঘটনা ঘটেছিল। কিন্তু সেখানে পোলিং কর্মকর্তাকে বলার পর সমস্যার সমাধান হয়েছে।”

ফয়জুল করিম বলেন, “ভোটদান শুরুর নির্ধারিত সময়ের অনেক আগেই ভোটাররা কেন্দ্রে হাজির হয়েছেন। দীর্ঘদিন পরে তাঁরা ভোট দিতে পারবেন—এমন আশা নিয়ে কেন্দ্রে এসেছেন। প্রশাসনের প্রতি অনুরোধ, ভোটাররা যে আশা নিয়ে ভোট প্রয়োগের জন্য কেন্দ্রে এসেছেন, তাদের সেই আশা পূরণের যাতে সুযোগ দেওয়া হয়। আর ফলাফল যেন কোনো অবস্থাতেই কারচুপি করা না হয়।”

Link copied!