• ঢাকা
  • সোমবার, ১৩ মে, ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ৪ জ্বিলকদ ১৪৪৫

মসজিদে ঢুকে নামাজরত ভাইকে কুপিয়ে হত্যা


ময়মনসিংহ প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১৪, ২০২৩, ০৪:৫২ পিএম
মসজিদে ঢুকে নামাজরত ভাইকে কুপিয়ে হত্যা

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে মসজিদের ভেতর নামাজরত অবস্থায় নজরুল ইসলাম (৪০) নামের এক যুবককে হত্যার অভিযোগ উঠেছে তার দুই ভাইয়ের বিরুদ্ধে।

শুক্রবার (১৪ এপ্রিল) ফজরের নামাজের সময় উপজেলার সদর ইউনিয়নের চরপুবাইল গ্রামে এই ঘটনা ঘটে।

নজরুল ইসলাম ওই এলাকার বীর মুক্তিযোদ্ধা প্রয়াত বশির উদ্দিনের মেঝ ছেলে। এ ঘটনার পর নিহতের দুই ভাই আব্দুল হেলিম লিটন ও শফিকুল আলম সেলিম পলাতক রয়েছেন।

ঈশ্বরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল কাদির বিষয়টি নিশ্চিত করেছেন।

এসআই কাদির জানান, বীর মুক্তিযোদ্ধা প্রয়াত বশির উদ্দিনের তিন ছেলে। এর মধ্যে নজরুলের সঙ্গে অন্য দুই ভাই লিটন ও সেলিমের দীর্ঘদিন যাবত জমি নিয়ে বিরোধ চলছিল। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) রাতে এসব নিয়ে তিন ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে এসআই বলেন, “শুক্রবার ভোরে নজরুল সেহরি খেয়ে এলাকার মসজিদে ফজরের নামাজ পড়তে যান। এক রাকাত নামাজ পড়ে শেষ করতেই লিটন ও সেলিম তাকে পেছন থেকে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যান। এ সময় মসজিদে নামাজ পড়তে আসা অন্যরা তাকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এসআই কাদির আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনার পর পলাতক দুই ভাইকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

Link copied!