• ঢাকা
  • রবিবার, ২৩ জুন, ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১, ১৬ জ্বিলহজ্জ ১৪৪৫

মধ্যরাতে বোরকা পরে বাড়িতে ঢুকে দাদি-নাতিকে কুপিয়ে হত্যা


চাঁদপুর প্রতিনিধি
প্রকাশিত: মে ২৮, ২০২৪, ১২:৫০ পিএম
মধ্যরাতে বোরকা পরে বাড়িতে ঢুকে দাদি-নাতিকে কুপিয়ে হত্যা
জেলার মানচিত্র

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় গভীর রাতে প্রবাসীর বাড়িতে ঢুকে এক বৃদ্ধা ও তার নাতিকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ওই বৃদ্ধার আরও এক নাতনি গুরুতর আহত হয়েছে।

সোমবার (২৭ মে) হাজীগঞ্জের বাকিলা ইউনিয়নের রাধাসা গ্রামের বকাউল বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন ওই এলাকার সিরাজ উদ্দিনের স্ত্রী হামিদুন্নেছা (৭০) ও তার নাতি আরাফাত হোসেন (১২)। অপর আহত নাতনির নাম হালিমা আক্তার মিম।

মিম শ্রীপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। আরাফাত একই বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল। মিম ও আরাফাত চাচাত ভাইবোন।

নিহত বৃদ্ধার ছোট ছেলের স্ত্রী জানান, হামিদুন্নেছার তিন ছেলে প্রবাসী। সোমবার রাতে নাতি–নাতনিদের নিয়ে ঘুমিয়ে পড়েন তার শাশুড়ি। এ সময় বোরকা পরে এক যুবক দরজা ভেঙে ঘরে ঢুকে তাদের এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে হামিদুন্নেছা নিহত হন। আরাফাত হোসেনকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হলে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হালিমা আক্তার মিমকে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয় ইউপি সদস্য মো. অরুণ বলেন, পুলিশকে খবর দেওয়া হয়। পরিবারে তিন পুরুষ সদস্য প্রবাসে থাকেন। বৃদ্ধাকে গলা কেটে হত্যা করা হয়। আর নাতি-নাতনিকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করেছে। হাসপাতালে নেওয়ার পর নাতি মারা যায়। তার জিহ্বা কেটে দিয়েছে দুর্বৃত্তরা।

হত্যার বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশিদ বলেন, ঘটনাস্থলে পিবিআই ও পুলিশের তদন্ত টিম কাজ করছে।

অতিরিক্ত পুলিশ সুপার পঙ্কজ কুমার দে বলেন, এটি ডাকাতির ঘটনা হতে পারে না। হত্যার পেছনে তিনটি কারণ থাকতে পারে। সেসব সূত্র ধরে তদন্ত কাজ চলছে। 

Link copied!