• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১, ৮ শাওয়াল ১৪৪৫

ষড়যন্ত্র করে নির্বাচন বন্ধ করা যাবে না : খায়রুজ্জামান লিটন


সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৩, ০৮:৪৫ পিএম
ষড়যন্ত্র করে নির্বাচন বন্ধ করা যাবে না : খায়রুজ্জামান লিটন

ষড়যন্ত্র করে নির্বাচন বন্ধ করা যাবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

মঙ্গলবার (২৯ আগস্ট) বিকেলে জাতীয় শোক দিবস উপলক্ষে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত শোক ও স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

খায়রুজ্জামান লিটন বলেন, “নির্বাচনকে সামনে রেখে বিএনপি ষড়যন্ত্রের জাল বিস্তার করছে। এই জাল দিয়ে বাংলাদেশের নির্বাচন বন্ধ করা যাবে না। লন্ডন থেকে তারেক জিয়া যে স্বপ্ন দেখছেন, সেই স্বপ্ন বাস্তবায়ন হবে না।”

তিনি বলেন, “বিএনপি যদি আন্দোলনের নামে মানুষকে পুড়িয়ে হত্যা করে, সেই হাত ভেঙে ও পুড়িয়ে দিতে মুজিব সৈনিকেরা প্রস্তুত রয়েছেন।”

অনুষ্ঠানে প্রধান বক্তা রাজশাহী বিভাগীয় দ্বায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এসএসম কামাল হোসেন বলেন, “বাংলাদেশকে অন্ধকার যুগ থেকে আলোর পথে নিয়ে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই শেখ হাসিনাকেই হত্যা করতে ২১ আগস্ট গ্রেনেড হামলা চালায় খুনি জিয়ারপুত্র তারেক জিয়া। এই আগস্ট মাস শোকের মাস, আবার এই মাস শপথ নেওয়ার মাস।”

সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা অ্যাড. কে এম হোসেন আলী হাসান সভায় সভাপতিত্ব করেন। এ সময় কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস ছামাদ তালুকদার, অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না, প্রকৌশলী তানভীর শাকিল জয়, অধ্যাপক ডা. আব্দুল আজিজ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আব্দুল হাকিম ও পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

Link copied!