• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

ছাত্রলীগ নেতার স্ত্রীর মরদেহ উদ্ধার


মাদারীপুর প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৩, ০৩:১৮ পিএম
ছাত্রলীগ নেতার স্ত্রীর মরদেহ উদ্ধার

মাদারীপুরের কালকিনি উপজেলায় ছাত্রলীগের এক নেতার স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২০ সেপ্টেম্বর) কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার দক্ষিণ রাজদী এলাকার ছাত্রলীগ নেতার বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত তনিমা চৌধুরী চৈতী (২২) ডাসার উপজেলার পূর্ব মাইজপাড়া গ্রামের সেলিম চৌধুরীর মেয়ে। নিহতের স্বামী কালকিনির দক্ষিণ রাজদী গ্রামের আবুল ফকিরের ছেলে শাহীন আহম্মেদ। তিনি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

নিহতের পরিবারের অভিযোগ, বিয়ের পর যৌতুকের জন্য চৈতীকে চাপ দিতে থাকে শাহীন ও তার পরিবারের লোকজন। সম্প্রতি বাবার কাছ থেকে কয়েক লাখ টাকা নিয়ে শাহীনকে দেন। এরপরও যৌতুক দাবি করেন শাহীন। কিন্তু যৌতুক দিতে অস্বীকৃতি জানালে মঙ্গলবার চৈতীকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করে মরদেহ ঘরের ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রাখা হয়।

চৈতীর মামা অ্যাডভোকেট মো. সেলিম বলেন, “চৈতীকে যৌতুকের জন্য হত্যা করা হয়েছে। শাহীনের উপযুক্ত শাস্তি চাই।”

অভিযুক্ত ছাত্রলীগ নেতা এ বিষয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে রাজি হননি। তার মা শাহিনুর বেগম সব অভিযোগ অস্বীকার করে বলেন, “আমার ছেলের বউ চৈতী আত্মহত্যা করেছে।”

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হাসান জানান, মঙ্গলবার সন্ধ্যার দিকে খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Link copied!