• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে বিএনপির বিক্ষোভ মিছিল


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০২৩, ০৩:১৫ পিএম
নোয়াখালীতে বিএনপির বিক্ষোভ মিছিল
অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল করেন নেতাকর্মীরা। ছবি : সংগৃহীত

সরকারের পদত্যাগ ও নির্দলীয়-নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে নোয়াখালীতে অবরোধ কর্মসূচি পালন করেছেন বিএনপির নেতাকর্মীরা।  

রোববার (২৪ ডিসেম্বর) সকালে জেলার বিভিন্ন স্থান থেকে পৃথক মিছিল বের করা হয়। 

দলীয় সূত্রে জানা যায়, বেগমগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি কামাখ্যা চন্দ্র দাসের নেতৃত্বে নেতাকর্মীরা চৌমুহনী বাজারে একটি মিছিল করেন। এ সময় তারা সরকারের পদত্যাগের দাবিতে বিভিন্ন স্লোগান দেন। 

একই সময় জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবু হাসান মো. নোমানের নেতৃত্বে জেলা শহরের রশিদ কলোনি এলাকা থেকে একটি মিছিল শুরু হয়। এ সময় মিছিলকারীরা অবরোধের পক্ষে ও সরকারবিরোধী বিভিন্ন স্লোগান দেন। পরে পুলিশ এসে ওই এলাকায় টহল জোরদার করে।

বেগমগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি কামাখ্যা চন্দ্র দাস বলেন, “ফ্যাসিস্ট সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের এক দফা ও অবৈধ নির্বাচনী তফসিল বাতিলের দাবিতে অবরোধের সমর্থনে নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলা, চৌমুহনী পৌরসভা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠন শান্তিপূর্ণ মিছিল করেছে। দাবি আদায় না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন অব্যাহত থাকবে।”

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বলেন, পুলিশের চোখ ফাঁকি দিয়ে তারা ঝটিকা মিছিল বের করে। পুলিশ যাওয়ার পর তারা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়। মানুষের সার্বিক নিরাপত্তার জন্য গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ সতর্ক অবস্থানে আছে।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!