• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

ধর্মের নামে বিএনপি-জামায়াত মানুষ হত্যা করেছে: রেলমন্ত্রী


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২৩, ০৭:০৪ পিএম
ধর্মের নামে বিএনপি-জামায়াত মানুষ হত্যা করেছে: রেলমন্ত্রী

ধর্মের নামে বিএনপি-জামায়াত মানুষ হত্যা করেছে বলে মন্তব্য করেছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে পাবনার ঈশ্বরদীতে পুর্ননির্মিত ফুটওভার ব্রিজ ও আধুনিক পাবলিক টয়লেট এর উদ্বোধনী অনুষ্ঠানে রেলমন্ত্রী এসব কথা বলেন।

নুরুল ইসলাম সুজন বলেন, “জামায়াত-বিএনপি ধর্মের নামে মানুষ হত্যাসহ হাজার হাজার গ্রাম জ্বালিয়ে দিয়েছে। ধর্মের আড়ালে তারা আবার সেই অবস্থান তৈরী করতে চাইছে। তাদের প্রতিহত করতে সবাইকে সজাগ থাকতে হবে।”

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পাবনা-সিরাজগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য নাদিরা ইয়াসমিন জলি। পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস,পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান আ.স.ম আব্দুর রহিম পাকন।

উল্লেখ্য, ব্রিটিশ আমলে নির্মিত পাবনার ঈশ্বরদী রেলওয়ে জংশন স্টেশনের প্ল্যাটফর্মে যাত্রীদের যাতায়াত এবং শহরের পূর্ব ও পশ্চিম এলাকার মানুষদের চলাচলের জন্য শত বছর আগে একটি ফুটওভার ব্রিজ নির্মাণ করা হয়। ওই ফুটওভার ব্রিজ ঝুকিপূর্ন হওয়ায় ২০২১ সালের জানুয়ারি মাসে পুরাতন ফুটওভার ব্রিজের পাশেই আরেকটি ব্রিজের নির্মাণ কাজ শুরু হয়। ব্রিজটি ৪৪০ ফুট দৈর্ঘ্য, ১০ ফুট চওড়া ও ২১ ফুট উঁচু। ব্রিজটি নির্মাণে ব্যয় হযেছে ৩ কোটি ১৭ লাখ টাকা।

Link copied!