• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জ্বিলকদ ১৪৪৫

‘রাজাকার-আলবদরদের নিয়ে ক্ষমতায় গিয়েছিল বিএনপি’


মানিকগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২২, ১০:০১ পিএম
‘রাজাকার-আলবদরদের নিয়ে ক্ষমতায় গিয়েছিল বিএনপি’

বিএনপি রাজাকার-আলবদরদের নিয়ে ক্ষমতায় গিয়েছিল বলে মন্তব্য করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক।

বুধবার (৭ নভেম্বর) বিকাল সাড়ে ৫টার দিকে মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জাহিদ মালেক বলেন, “বিএনপি রাজাকারদের ক্ষমতায় নিয়ে এ দেশকে পিছিয়ে দিয়েছিল। আওয়ামী লীগ এখন অনেক শক্তিশালী। শেখ হাসিনা এখন বিশ্ব দরবারের নেত্রী, তাকে ধাক্কায় ফেলা যায় না।”

প্রধানমন্ত্রীকে শেখ হাসিনাকে হিমালয়ের সঙ্গে তুলনা করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, “বিএনপি উচ্চস্বরে কথা বলছে, বিভিন্ন ধরনের হুমকিও দিচ্ছে। আবারও পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চাইছে। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।”

রাজাকার-আলবদররা বঙ্গবন্ধুকে হত্যা করেছিল উল্লেখ করে জাহিদ মালেক বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও অনেকবার হত্যার চেষ্টা করেছিল। কিন্তু পারেনি। আর ওই বিএনপি-জামায়াত জোট দেশের উন্নয়নকে সহ্য করতে পারছে না।”

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসরাফিল হোসেনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট এবিএম রিয়াজুল কবির কাওসার, শাহাবুদ্দিন ফরাজী, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন, সাধারণ সম্পাদক আব্দুস সালাম প্রমুখ।

সম্মেলনে আলোচনা শেষে আগামী তিন বছরের জন্য মো. ইসরাফিল হোসেনকে সভাপতি ও আফসার উদ্দিন সরকারকে সাধারণ সম্পাদক করে সদর উপজেলা আওয়ামী লীগ এবং আরশেদ আলী বিশ্বাসকে সভাপতি ও জাহিদুল ইসলাম জাহিদকে সাধারণ সম্পাদক করে পৌর আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

Link copied!