• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণচেষ্টা, স্বামীসহ আটক ২


লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২৩, ০২:৩৬ পিএম
বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণচেষ্টা, স্বামীসহ আটক ২
ছবি: সংগৃহীত

লক্ষ্মীপুরে জুয়া খেলায় হেরে গিয়ে লাখ টাকা পরিশোধ করতে বন্ধুকে দিয়ে নিজের স্ত্রীকে (২৭) ধর্ষণচেষ্টা ও নির্যাতনের অভিযোগে স্বামী রাকিব ও তার বন্ধু অহিদকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) রাতে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে, একই দিন বিকেলে সদর উপজেলার চরভূতা এলাকা থেকে অহিদকে আটক করে পুলিশ।

অহিদ চরভূতা গ্রামের রেজাউল হকের ছেলে। রাকিব একই এলাকার মৃত হোসেন মিয়ার ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী গৃহবধূর সঙ্গে ২০১৫ সালের ২৭ আগস্ট পারিবারিকভাবে রাকিবের বিয়ে হয়। তাদের সংসারে মেয়ে ও ছেলেসন্তান রয়েছে। বিয়ের পরে রাকিবের স্ত্রী জানতে পারেন রাকিব জুয়া ও মাদকের সঙ্গে জড়িত। জুয়া খেলায় হেরে গিয়ে বিভিন্ন সময় যৌতুকের জন্য চাপ সৃষ্টি করতেন রাকিব। জুয়া খেলার সময় অহিদ তার বন্ধু রাকিবকে এক লাখ টাকা ধার দেন। ওই টাকার জন্য রাকিব তার স্ত্রীকে মারধর ও যৌতুকের জন্য চাপ দেন। টাকা না দিলে অহিদের সঙ্গে শারীরিক সম্পর্ক করতে হবে বলে রাকিব তাকে হুমকি দেন। এর জের ধরেই ৫ সেপ্টেম্বর রাতে অহিদ ভুক্তভোগী গৃহবধূর ঘরে প্রবেশ করেন। এ সময় বাইরে থেকে দরজা বন্ধ করে দিয়ে রাকিব পাহারায় ছিলেন। এ ঘটনায় রাকিব ও অহিদের বিরুদ্ধে ১০ সেপ্টেম্বর থানায় লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী গৃহবধূ।

এ বিষয়ে ওসি মোসলেহ উদ্দিন বলেন, “এ ঘটনায় সংশ্লিষ্ট সবাইকে থানায় ডাকা হয়েছে। অহিদ ও গৃহবধূর স্বামী রাকিবকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনার তদন্ত চলছে।”

Link copied!