• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

রাস্তায় গাছ ফেলে ডাকাতি, অস্ত্রসহ যুবক গ্রেপ্তার


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১১, ২০২৩, ০৬:১২ পিএম
রাস্তায় গাছ ফেলে ডাকাতি, অস্ত্রসহ যুবক গ্রেপ্তার

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় রাস্তায় গাছ ফেলে ডাকাতির ঘটনায় জুয়েল তালুকদার (২৫) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় জুয়েলের দেওয়া তথ্যের ভিত্তিতে বেশকিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১১ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে ফরিদপুর পুলিশ সুপার (এসপি) মো. শাহজাহান সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার রাত দুইটার দিকে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার দুয়াইর এলাকা থেকে জুয়েল তালুকদার নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়। এ সময় তার দেওয়া তথ্যের ভিত্তিতে তিনটি চাইনিজ কুড়াল, চারটি রামদা, একটি করাত, ১টি ডেগার, দুটি মুখ বাঁধার কালো গেঞ্জির কাপড়, নগদ ১০ হাজার ৫‍‍`শ টাকা উদ্ধার করা হয়।

জুয়েল তালুকদার ভাঙ্গা উপজেলার দুয়াইর এলাকার মোশারফ তালুকদারের ছেলে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) মো. হেলালউদ্দিন ভূইয়া বলেন, “সোমবার (১০ এপ্রিল) রাত দুইটার দিকে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার দুয়াইর এলাকা থেকে জুয়েল তালুকদার নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়। জুয়েল ডাকাত দলের সেকেন্ড-ইন-কমান্ড। তিনি দীর্ঘদিন ধরে ডাকাতির সঙ্গে জড়িত। গ্রেপ্তারের পর তার কাছ থেকে ডাকাতির সঙ্গে জড়িত আরও ১০-১২ জনের তথ্য আমরা পেয়েছি। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে।”

পুলিশ সুপার মো. শাহজাহান বলেন, “ভাঙ্গা অঞ্চলটা হাইওয়ে রোডের সঙ্গে কানেক্টেড হওয়ার কারণে ডাকাতির নিরাপদ রুট মনে করে ডাকাতরা। তাই প্রায় সময় ডাকাতির খবর শোনা যায়। তবে, পুলিশ সর্বদা তৎপর রয়েছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ ইমদাদ হুসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) শেখ মো. আব্দুল্লাহ বিন কালাম, ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Link copied!