• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১,

অস্ত্রসহ ‘ঢাকাইয়া আকবর’ গ্রেপ্তার


লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৩, ০৮:১২ পিএম
অস্ত্রসহ ‘ঢাকাইয়া আকবর’ গ্রেপ্তার

লক্ষ্মীপুর সদর উপজেলায় দুটি অস্ত্রসহ মো. আলী আকবর ওরফে ‘ঢাকাইয়া আকবর’ (৩৬) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে লক্ষ্মীপুর পুলিশ সুপার তারেক বিন রশিদ এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানিয়েছেন। এর আগে মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) রাতে শাকচর ইউনিয়নের একটি বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি রিভলভার ও একটি দেশীয় এলজি জব্দ করে পুলিশ।

গ্রেপ্তার আকবর চট্টগ্রামের বায়েজিদ বোস্তামি এলাকার চালিতাতলী এলাকার মো. মঞ্জুর মিয়ার ছেলে।  

লক্ষ্মীপুর পুলিশ সুপার তারেক বিন রশিদ জানান, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে আকবরকে গ্রেপ্তার করা হয়। বুধবার তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। আদালতে তার রিমান্ড আবেদন করা হবে। আকবরের বিরুদ্ধে সিএমপি ও চট্টগ্রামের বিভিন্ন থানায় অস্ত্র, বিস্ফোরক, চাঁদাবাজি, ডাকাতি প্রস্তুতিসহ ১০টি মামলা রয়েছে।

পুলিশ সুপার বলেন, আকবর গত দুই মাস ধরে লক্ষ্মীপুরের শাকচর এলাকার একটি বাসা ভাড়া নিয়ে গোপনে বসবাস করছিলেন। আত্মগোপনে থেকে তিনি চট্টগ্রাম মেট্রোপলিটন ও পার্শ্ববর্তী এলাকায় সন্ত্রাসী, চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড চালাতো।

সংবাদ সম্মেলনে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. হাসান মোস্তফা স্বপন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সোহেল রানা, ডিআইও-১ এ কে এম আজিজুর রহমান মিয়া, ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহাদাত হোসেন টিটো প্রমুখ উপস্থিত ছিলেন।

Link copied!