• ঢাকা
  • সোমবার, ১৫ জুলাই, ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১, ৮ মুহররম ১৪৪৫

নোয়াখালীতে আ.লীগ নেতা গুলিবিদ্ধ


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: মে ২৬, ২০২৩, ১০:১১ এএম
নোয়াখালীতে আ.লীগ নেতা গুলিবিদ্ধ

নোয়াখালীর সদর উপজেলায় হাজী মো. দুলাল ওরফে দুলাল মেম্বার (৪৭) নামের এক আওয়ামী লীগ নেতা গুলিবিদ্ধ হয়েছেন।

বৃহস্পতিবার (২৫ মে) রাত পৌনে ৯টার দিকে উপজেলার আন্ডারচর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বাংলাবাজারের পূর্ব পাশে জাকিরের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

দুলাল মেম্বার আন্ডারচর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য।

আন্ডারচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুর রব জানান, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে আন্ডারচর ইউনিয়নের চেয়ারম্যান জসিমের বাড়িতে একটি সালিস করতে যান দুলাল মেম্বার। শেষে মোটরসাইকেল বাড়ি ফেরার পথে বাংলাবাজারের পূর্ব পাশে জাকিরের বাড়ির সামনে পৌঁছালে দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে তিনি পিঠের বাঁ পাশে এবং ডান হাতে বিদ্ধ হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে ঢাকা মেডিকেলে প্রেরণ করেন।

নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহসভাপতি শিহাব উদ্দিন শাহীন বলেন, “বিষয়টি শুনেছি। হামলাটি রাজনৈতিক নাকি অন্য কোনো কারণে, তা আমরা প্রশাসনকে দ্রুত সময়ের মধ্যে খুঁজে বের করার আহ্বান জানাচ্ছি।”

সুধারাম থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান পাঠান বলেন, দুর্বৃত্তদের গুলিতে আওয়ামী লীগ নেতা দুলাল পিঠের বাঁ পাশে এবং ডান হাতে গুলিবিদ্ধ হয়েছেন। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারে পুলিশি অভিযান শুরু হয়েছে।

Link copied!