• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

আ.লীগ নেতাকে হাতুড়ি দিয়ে পেটানোর অভিযোগ


নাটোর প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৩, ০৫:৫০ পিএম
আ.লীগ নেতাকে হাতুড়ি দিয়ে পেটানোর অভিযোগ

পূর্ব শত্রুতার জেরে নাটোরের বড়াইগ্রামের জোনাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলামকে (৫২) লাঠি ও হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করা হয়েছে। সোমবার (১৮ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে উপজেলার দিঘলকান্দি বাজারে এ ঘটে।

নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন জানান, প্রায় দুই বছর আগে জোনাইল বাজারে নজরুল ইসলামের অনুসারীদের সঙ্গে মোস্তফা হোসেনের ভাই আহসান আলীর দ্বন্দ্ব হয়। এ সময় মারামারিতে আহসান আলীর পা ভেঙে যায়। তারই শোধ নেওয়ার জন্য এই ঘটনা ঘটানো হয়েছে।

আওয়ামী লীগ নেতার ওপর হামলার ঘটনার সত্যতা নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার শরিফ আল রাজিব বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। নজরুল ইসলামের ভাই আলতাব হোসেন মোস্তফা হোসেন (৩৫) ও আহসান আলীসহ (৪০) সাতজনের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযুক্ত মোস্তফা হোসেন উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

নজরুল ইসলাম উপজেলার জোনাইল বাজারের বাসিন্দা ও জোনাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জোনাইল ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান তোমাম্মেল হক বলেন, “আমি, গোপালপুর ইউপি সাবেক চেয়ারম্যান আব্দুস সালাম, চান্দাই ইউপির সাবেক চেয়ারম্যান আনিসুর রহমান, নগর ইউপির সাবেক চেয়ারম্যান নিলুফার ইয়াসমিন ডালু ও নজরুল ইসলাম প্রয়াত সংসদ সদস্য (নাটোর-৪) আব্দুল কুদ্দুসের দোয়ার অনুষ্ঠান শেষে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলাম। দিঘলকান্দি বাজারে আসার সঙ্গে সঙ্গে মোস্তফা হোসেন ও আহসান আলীসহ ১০-১২ জন নজরুল ইসলামকে মোটরসাইকেল থেকে নামিয়ে লাঠি ও হাতুড়ি মারপিট শুরু করে। আমরা বাধা দিতে গিয়ে আমাকেও মারপিট করা হয়।”

নগর ইউপির সাবেক চেয়ারম্যান নিলুফার ইয়াসমিন ডালু বলেন, “মোটরসাইকেল থামিয়েই তারা বলে ‘তোর মরা বাপকে (প্রয়াত সংসদ সদস্য) কবর থেকে তুলে নিয়ে আয়। দেখি তোকে কে বাঁচায়’ বলেই মারপিট শুরু করে।”

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা ডলি রানী বলেন, নজরুল ইসলামের পা থেকে কোমর পর্যন্ত ক্ষত রয়েছে।

নজরুল ইসলাম বলেন, “আমার অনুসারীদের সঙ্গে দ্বন্দ্ব হয়েছিল। তখন মীমাংসা করে দেওয়া হয়েছিল। তারপরও আমাকে লাঠি ও হাতুড়ি দিয়ে পেটানো হয়েছে।”

অভিযুক্ত মোস্তাফা হোসেন বলেন, “আমার ভাইকে তারা মেরে পা ভেঙে দিয়েছিল। আমরা তো সামান্য কয়েকটা চর থাপ্পড় দিয়েছি।”

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার পরিদর্শক আবু সিদ্দিক বলেন, নজরুল ইসলামের ভাই আলতাব হোসেন বাদী হয়ে মোস্তফা হোসেন (৩৫) ও আহসান আলীসহ (৪০) সাতজনের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Link copied!