• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

আ.লীগের কাছে মানুষের প্রত্যাশা বেশি : শিক্ষামন্ত্রী


চাঁদপুর প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১২, ২০২৩, ০৩:১৭ পিএম
আ.লীগের কাছে মানুষের প্রত্যাশা বেশি : শিক্ষামন্ত্রী

আওয়ামী লীগ সরকারের কাছে সাধারণ মানুষের প্রত্যাশা বেশি বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি বলেছেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে মানুষের প্রত্যাশা বেশি হওয়ায় তিনি মানুষকে বারবার দেন। তিনি দিচ্ছেন এবং দেওয়ার সক্ষমতা রাখেন বলে মানুষ তার কাছে চায়।”

শনিবার (১২ আগস্ট) দুপুরে চাঁদপুর সার্কিট হাউজে জেলা সদরের বিষ্ণুপুর, ইব্রাহীমপুর ইউনিয়নে নদী ভাঙন এবং চাঁদপুর শহর রক্ষা বাঁধ প্রকল্পের বিষয়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপি-জামায়াতের সমালোচনা করে দীপু মনি বলেন, “বিএনপি-জামায়াত যখন ক্ষমতায় ছিল কিছুই হয়নি। কারণ আমরা এখন এসে তাদের এমপি-মন্ত্রীর বাড়ির সামনে রাস্তা, ব্রিজ ও কালভার্ট করে দিয়েছি। কাজেই মানুষের প্রত্যাশা আওয়ামী লীগ সরকারের কাছে।”

শিক্ষামন্ত্রী বলেন, “চাঁদপুরে নদী ভাঙন প্রতিরোধে যতটুকু কাজ হয়েছে, তা আওয়ামী লীগ সরকারের আমলেই হয়েছে। চাঁদপুরে আগামীতেও নদী ভাঙন প্রতিরোধে কাজ হবে। যেটুকু ভাঙছে সেটুকু যদি রক্ষা করতে হয়। তাহলে আগামী নির্বাচনে নৌকাতেই ভোট দিতে হবে।”

দীপু মনি আরও বলেন, “আজকের সভায় পানি উন্নয়ন বোর্ড নদী ভাঙনের যে চিত্র আমাদের সামনে তুলে ধরেছেন তা দেখেছি। বিভিন্ন স্থানে ভাঙন প্রতিরোধে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সে জন্য ধন্যবাদ। আমি এসব বিষয়গুলো অবগত এবং মন্ত্রণালয়ের সঙ্গে যোগাযোগ করেছি। আমি আবারও চাঁদপুরের নদী ভাঙন প্রতিরোধের প্রকল্পগুলো নিয়ে পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর সঙ্গে কথা বলব।”

জেলা প্রশাসক (ডিসি) কামরুল হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ সাইফুল ইসলাম, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান, চাঁদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান।

Link copied!