• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জ্বিলকদ ১৪৪৫

আসামি ধরতে গিয়ে হামলার শিকার পুলিশ, ৮ ঘণ্টা পর গ্রেপ্তার


শরীয়তপুর প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৪, ০২:১০ পিএম
আসামি ধরতে গিয়ে হামলার শিকার পুলিশ, ৮ ঘণ্টা পর গ্রেপ্তার
জেলার মানচিত্র

শরীয়তপুরের সখিপুরে রুবেল মোল্লা (২৭) নামের এক মাদক কারবারিকে ধরতে গিয়ে পুলিশের ওপর হামলার ঘটনা ঘটেছে। এ সময় পুলিশের কাছ থেকে ওই মাদক কারবারিকে ছিনিয়ে নেওয়া হয়। পরে ৮ ঘণ্টা অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

সোমবার (১৫ এপ্রিল) রাত ১০টার দিকে ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার চরভাগা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের আজগর হাওলাদারকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। রুবেল মোল্লা ওই এলাকার সালাহতুল্লা মোল্লার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রুবেল মোল্লা নামের ওই যুবক দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসছেন। তার বিরুদ্ধে থানায় মাদকসহ একাধিক মামলা রয়েছে। এরমধ্যে একটি মাদক মামলায় তার বিরুদ্ধে ওয়ারেন্টের আদেশ ছিলো। এ কারণে তিনি বাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছিলেন। সোমবার রাত ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে তাকে ধরতে অভিযান চালায় পুলিশ। অভিযানে তাকে আটক করা হলে হঠাৎ করেই শতাধিক নারী পুরুষ পুলিশের ওপর হামলা চালান। পরে মাদক কারবারি রুবেল মোল্লাকে তারা ছিনিয়ে নেন। খবর পেয়ে সখিপুর থানা থেকে বেশ কয়েকটি টিম পুরো এলাকায় অভিযান চালায়। মঙ্গলবার ভোরবেলা রুবেল মোল্লাকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান সংবাদ প্রকাশকে বলেন, “মাদক কারবারিকে ধরতে অভিযান পরিচালনার সময় আমাদের পুলিশ সদস্যদের ওপর হামলার ঘটনা ঘটেছে। ওই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।”

Link copied!